কৃষ্ণ হৃত্বিকের দ্রৌপদী দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১০:২১

মহাভারতের কাহিনি নিয়ে বলিউডে যে তারকা খচিত ছবিটি হতে চলেছে, তাতে কৃষ্ণের ভূমিকায় দেখা যেতে পারে ‘গ্রিক গড’ খ্যাত হৃত্বিক রোশনকে। সরাসরি ঘোষণা করা না হলেও এমনই জল্পনা শোনা যাচ্ছে। ছবির নির্মাতা হৃত্বিকের কাছে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব দিয়েছেন এবং নায়ক তা গ্রহণ করেছেন বলে খবর।

বলিউডে সূত্রে খবর, পরিচালক নীতিশ তিওয়ারি তিন ভাগে মহাভারতের গোটা কাহিনিকে চলচ্চিত্রের আকারে নিয়ে আসতে চলেছেন। সেখানে দীপিকা পাড়ুকোন দ্রৌপদীর ভূমিকাটি করবেন বলে ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে। শুধু দ্রৌপদীর ভূমিকায় অভিনয় নয়, দীপিকা এই ছবিটি প্রযোজনা করবেন বলেও গত অক্টোবরে ঘোষণা করা হয়।

অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর ইতোমধ্যে ‘ছপাক’ ও ‘৮৩’ ছবি দুটির কাজ শেষ করেছেন দীপিকা। খবর সত্যি হলে ‘মহাভারত’ হবে নায়িকার তৃতীয় ছবি আর হৃত্বিকের বিপরীতে প্রথম। এখানে দ্রৌপদীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে সম্মানিত বোধ করছেন দীপিকা। এটি তার কেরিয়ারের সেরা চরিত্র হতে চলেছে বলেও আশা প্রকাশ করেন।

অন্যদিকে চলতি বছরেই মুক্তি পায় হৃত্বিকের ‘সুপার থার্টি’ ও ‘ওয়ার’ ছবি দুটি। দুটিই সুপারহিট। এবার আসতে চলেছেন ‘মহাভারত’-এর কৃষ্ণ হয়ে। প্রথমবারের মতো সেখানে নায়িকা হিসেবে পাচ্ছেন দীপিকা পাড়–কোনকে। খবর সত্যি হলে, এটি হবে হৃত্বিক-দীপিকা জুটির প্রথম ছবি। আপাতত সেই অপেক্ষায় দুই তারকার ভক্তরা।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :