হিংসা ভুলে দেশের উন্নয়নে সহযোগিতা করুন: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৮

হিংসা-বিভেদ ভুলে দেশের উন্নয়নে সহযোগিতা করতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বলেছেন, দেশের উন্নয়নে কাজ করে এই সরকারকে সহযোগিতা করুন। তাহলে দেশের উন্নয়ন হবে। আমাদের সরকার গরিব মানুষের জন্য কাজ করে যাচ্ছে। 

শুক্রবার দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউরা হলদিপুর ইউনিয়নের ভুরাখালী গ্রামের নলুয়ার হাওরে ফসল রক্ষা বাঁধ নির্মাণ কাজ প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, দেশের দৃশ্যমান উন্নয়নের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশে গ্রামে গ্রামে বিদ্যুৎ দিয়েছে আওয়ামী লীগ সরকার। যারা পাকিস্তানিদেরকে ভালোবাসে তাদেরকে বলছি বাংলাদেশ আর পাকিস্তান হবে না। ধর্মের নাম ব্যবহার করে কাজ হবে না। তারা দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে, খুন খারাপি করে এবং দেশের জন্য বদনাম আনে তারা দেশের শত্রু। এদের কাছ থেকে দূরে থাকতে হবে। তারাই দেশের উন্নয়নে বাধা সৃষ্টি করছে সবসময়।

জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ডের যৌথ আয়োজনে অনুষ্ঠানে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথি’র বক্তব্যে রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। 

এছাড়া বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডর নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু প্রমুখ।

ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :