চুরি করা চিত্রনাট্যে দীপিকার ‘ছপাক’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০২০, ১০:৫২

১০ জানুয়ারি মুক্তি পেতেছে মেঘনা গুলজার পরিচালিত ও দীপিকা পাড়–কোন অভিনীত ‘ছপাক’। এ ছবির প্রযোজকও দীপিকা। কিন্তু মুক্তির আগেই আইনি জটিলতায় ‘ছপাক’। ছবির আরেক প্রযোজক রাকেশ ভারতী দীপিকা ও পরিচালক মেঘনার নামে স্বত্ত্বভঙ্গের অভিযোগ দায়ের করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে।

রাকেশ ভারতীর অভিযোগ, ‘ছপাক’ ছবির চিত্রনাট্য তার লেখা। সেখান থেকে চুরি করে এই ছবি নির্মাণ করা হয়েছে। প্রযোজকের দাবি, অ্যাসিড আক্রান্ত তরুণীর জীবন নিয়ে তিনি এবং তার ছেলেই পরিকল্পনা করেছিলেন। ২০১৫ সালের মে মাসে ‘ব্ল্যাক ডে’ নামে একটি ছবি তারা রেজিস্ট্রেশনও করান।

রাকেশ আরও দাবি করেন, একাধিক অভিনেতার সঙ্গে এই ছবি নিয়ে কথা বলেছেন তিনি। সে তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রানাওয়াত। এছাড়া ছবির প্রযোজনা করার জন্য ফক্স স্টার স্টুডিওর সঙ্গেও নাকি তার কথা হয়েছে।

রাকেশ জানান, ফক্স স্টার স্টুডিওতে তার চিত্রনাট্য জমা করেছিলেন। এমনকী কা প্রোডাকশন এবং মৃগ ফিল্মসের সঙ্গেও কথা হয়েছিল। এরা অনেকেই ছবিটি তৈরির আগ্রহ দেখিয়েছিলেন।

তার অভিযোগ, সেখান থেকেই কেউ চিত্রনাট্যে কিছু পরিবর্তন করে সেটিকে ‘ছপাক’ নামে বিক্রি করে দেয়। যদিও দীপিকা বা ‘ছপাক’ টিমের কেউই এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি। ছবিটির সহ-প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিও, দীপিকার কা প্রোডাকশন এবং মৃগ ফিল্মস।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক মেঘনা গুলজারের ‘ছপাক’ ছবিতে বাস্তবের অ্যাসিড আক্রান্ত তরুণী লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তার সঙ্গে ছবিতে দেখা যাবে বিক্রান্ত মাসিকে। ২০১৮ সালে ‘পদ্মাবত’ মুক্তি এবং রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি।

ঢাকাটাইমস/৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :