ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক আফজালের সংবর্ধনা বুধবার

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২০, ২১:০৯

স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বুধবার। ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দুপুর আড়াইটায় টাউন হল ময়দানে এ অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক খোকার সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগরের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর পরিচালনায় বিশেষ অতিথি থাকবেন ময়মনসিংহ মহানগরের সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগরের সহসভাপতি ইকরামুল হক টিটু।

স্বাগত বক্তব্য দেবেন জেলা স্বেচ্ছাসবক লীগের সভাপতি এবিএম নুরুজ্জামান খোকন।

বক্তব্য দেবেন- মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোফাখ্খার হোসেন খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট প্রমুখ।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহের মানুষের প্রতি সম্মান জানিয়ে আমাদের প্রিয় আফজালুর রহমান বাবুকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদটি উপহার দিয়েছেন।

সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে ইতোমধ্যেই সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলা থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ সদর উপজেলার সব ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত থাকবেন।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি এহ্তেশামূল আলম জানান, মহানগর আওয়ামী লীগের অন্তর্গত ৩৩ ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সব নেতা, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকে মিছিল নিয়ে শহর প্রদক্ষিণ করে অনুষ্ঠানস্থলে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :