নিউজিল্যান্ড সফর অনিশ্চিত ধাওয়ানের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০, ১০:৪১

শিখর ধাওয়ানের খারাপ সময় যেন শেষ হয়েও শেষ হচ্ছে না। ফের চোটের ধাক্কায় দল থেকে ছিটকে যাওয়ার মুখে তিনি। বেঙ্গালুরুতে বাঁ কাঁধে চোট পেয়ে ব্যাট করা তো দূরে থাক, নিউজিল্যান্ড সফরেও প্রবলভাবে অনিশ্চিত হয়ে পড়েছেন এই ভারতীয় ওপেনার। বিশ্বস্ত সূত্রে খবর, তিনি সফরে যেতে পারবেন না।

নিউজিল্যান্ড সফরের জন্য সোমবার রাতে বেঙ্গালুরু থেকেই রওয়ানা হবে ভারতীয় দল। ধাওয়ানেরও যাওয়ার কথা ছিল এই উড়ানেই। তিনি ভারতের টি-টোয়েন্টি এবং ওয়ানডে দলে রয়েছেন। প্রথমে টি-টোয়েন্টি হবে, তার পরে ওয়ানডে। যা পরিস্থিতি, টি-টোয়েন্টি সিরিজে অন্তত ধাওয়ানের পক্ষে খেলা কঠিন। ওয়ানডেতেও পারবেন কিনা, নিশ্চয়তা নেই। তাঁর জায়গায় পরিবর্ত ওপেনার বেছে নিয়ে দু’এক দিনের মধ্যে নিউজিল্যান্ড পাঠানোর ব্যবস্থা করতে হবে।    

রবিবার বেঙ্গালুরুতে সিরিজ ফয়সালার ম্যাচে অস্ট্রেলীয় ইনিংস চলার সময় পঞ্চম ওভারেই ঝাঁপিয়ে পড়ে বল ধরতে গিয়ে কাঁধে চোট পান ধাওয়ান। কাভার পয়েন্টে অ্যারন ফিঞ্চের ড্রাইভ ধরতে গিয়ে বাঁ কাঁধের উপরে পড়েন তিনি। তখনই তাঁর চোখমুখ দেখে বোঝা যাচ্ছিল, বেশ গুরুতর চোট পেয়েছেন। ফিজিও নীতিন প্যাটেল ছুটে আসেন। অধিনায়ক কোহলিকেও বেশ উদ্বিগ্ন দেখাচ্ছিল। ফিজিও তখনই বাইরে নিয়ে চলে যান ধাওয়ানকে।

(ঢাকাটাইমস/২০ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :