নির্বাচন থেকে সরানোর চেষ্টা চলছে, মাঠ ছাড়ব না: তাবিথ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২০, ১৬:০৬

নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মধ্য বাড্ডার লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় তিনি এই অভিযোগ করেন।

তাবিথ আউয়াল বলেন, ‘৩২৫ কিলোমিটার হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। এই শহরে অনেক মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। তার সুষ্ঠু তদন্ত করে এর বিচার করা হবে। তারা চেষ্টা করছে ভোট থেকে আমাদের সরিয়ে দেওয়ার জন্য। এজন্য তারা হামলাও করছে। ভোটের মাঠ থেকে আমরা পিছু হটব না’।

এ সময় জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব বলেন, এই নির্বাচন গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন। বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। সরকার ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না। তারা ভয় পেয়ে গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে আ স ম আব্দুর রব বলেন, ‘পুলিশ ভাইয়েরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ করবেন না। আপনারা জনগণের সেবক। তা‌ই নিরপেক্ষ হয়ে কাজ করুন।’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চেীধুরী বলেন, প্রতিনিয়ত আওয়ামী লীগের প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করছে। নির্বাচন কমিশন যদি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আমলে না নেয় তাহলে আপনার নেতাকর্মীরাই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করবেন।

আমির খসরু বলেন, ভোট চোরদের প্রতিহত করতে হবে। কেন্দ্র পাহারা দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, জাতীয় ঐক্যেফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, যুবদলের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/বিইউ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :