সাকিবপত্নীর জন্য নিজ হাতে রান্না করলেন প্রধানমন্ত্রী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২০, ১৫:০৩ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ১৪:৫৯

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একজন বড় ভক্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নিয়মিত ক্রিকেটের খোঁজ খবর রাখেন। সময় পেলে খেলা দেখতে চলে যান স্টেডিয়ামে। ক্রিকেটারদেরও খুব স্নেহ করেন তিনি।

জাতীয় দলের তারকা ক্রিকেটারদের প্রায়ই বিভিন্ন কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে দেখা যায়। হাসিমুখে সবার সঙ্গে কথা বলেন তিনি। বিশ্বসেরা সাকিব আল হাসানও বহুবার সপরিবারে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

এবার সাকিবের পরিবারের জন্য নিজ হাতে রান্না করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই বিষয়টি প্রকাশ করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। সঙ্গে সঙ্গে বিষয়টি ভাইরাল হয়ে গিয়েছে।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের এবং প্রধানমন্ত্রীর নিজ হাতে রান্না করা খাবারের ছবি পোস্ট করে ফেসবুকে সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির লিখেছেন,  ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার এত ব্যস্ত সময়ের মধ্যেও নিজ হাতে আমার জন্য রান্না করলেন। এর চেয়ে বড় পাওয়া আর হতে পারে না। গতকাল যখন তার সঙ্গে সাক্ষাৎ করেছিলাম তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন যে, তুমি কী কী খেতে পছন্দ করো? তিনি বলেছিলেন, এগুলো তিনি নিজ হাতে রান্না করবেন এবং পাঠিয়ে দেবেন। এই মুহূর্তে মনে হচ্ছে, আমি যেন চাঁদের দেশে আছি। জীবনের সেরা মধ্যাহ্ন ভোজ। তিনি এত ভালোবাসা ও যত্ন নিয়ে যা করেছেন তার শুধু ধন্যবাদ দেয়াটা যথেষ্ট হবে না।’

(ঢাকাটাইমস/২৬ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :