কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৪:৩৬ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৩:১০

সিটি নির্বাচনের প্রচারণার সময় আছে আর দুই দিন। এই সময়ের মধ্যে দলের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণাকে আরও জোরদার করার আহ্বান জানিয়েছেন উত্তর সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। কেন্দ্রে ভোটার যত বেশি আসবে, আওয়ামী লীগ তত বেশি ভোটে জয়লাভ করবে বলেও মনে করেন তিনি।

সোমবার সকাল ১১টায় করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের উত্তরা ৭ নম্বর সেক্টরে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, ‘আর মাত্র দুই দিন আমরা প্রচারণা চালাতে পারব। আর একটু মুহূর্ত ঘরে বসে না থেকে সময় নষ্ট না করে, বাড়িতে বাড়িতে ঘরে ঘরে গিয়ে ভোটের ক্যাম্পেইনকে আরও শক্তিশালী করুন। বাড়িতে বাড়িতে গিয়ে ক্যাম্পেইন করুন, ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ভোট কেন্দ্রে নিয়ে আসার জন্য চেষ্টা করুন। ভোট কেন্দ্রে যত বেশি ভোটার আসবে, আওয়ামী লীগ তত বেশি ভোটে জয় লাভ করবে।’

নির্বাচনে জয়লাভ করলে মাদকমুক্ত ঢাকা গড়ার প্রতিশ্রুতির কথা জানিয়ে আতিকুল বলেন, ‘উন্নয়ন হবে। সে উন্নয়নের চাইতে আরও বেশি উন্নয়ন হবে যদি আমরা একটি সুস্থ মাদকমুক্ত সমাজ গড়তে পারি। আসুন মাদককে আমরা সবাই না বলি। এই মাদকের বিরুদ্ধে আমাদের আন্দোলন করতেই হবে। একটি পরিবার ধ্বংস হয়ে যায় এই মাদকের জন্য। এ সময় দলের নেতাকর্মীরা তার সঙ্গে অংশ নেন।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/কারই/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :