টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৫৫ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৩৭

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রী ধর্ষণ ও তাদের অপর এক বান্ধবী লাঞ্ছনার শিকার হয়েছে। রবিবার বিকালে কাতরা বন এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার মামলার পর পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, গত রবিবার দুপুরে ঘাটাইলের একটি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী তাদের দুই বন্ধুকে সাথে নিয়ে ঘুরতে বের হয়। তারা একটি ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে উপজেলা সদরের পাশের সন্ধানপুর ইউনিয়নের  কাতরা বন এলাকায় ঘুরতে যায়। এসময় ওই এলাকার ৫-৬ জন যুবক তাদের পিছু নেয়। এক পর্যায়ে ওই যুবকরা চার ছাত্রীর বন্ধুদের মারধর করে। তারা ওই নির্জন এলাকায় ছাত্রীদের জিম্মি করে রাখে। এক পর্যায়ে তিন ছাত্রীকে ওই যুবকরা ধর্ষণ করে। এসময় তাদের হাতে অপর এক ছাত্রী লাঞ্ছিত হয়। সন্ধ্যায় ওই ছাত্রীরা ওই এলাকায় তাদের এক আত্মীয়ের বাড়িতে উঠে ঘটনা খুলে বলে। পরে ওই আত্মীয়রা তাদের অভিভাবকদের খবর দেয়। পরে অভিভাবকরা পুলিশে জানায়। পুলিশ ও অভিভাবকরা গিয়ে তাদের রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসে। সোমবার দুপুরে ধর্ষণের শিকার এক ছাত্রীর বাবা মামলা করেন। 

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুল আলম জানান, ঘটনার সাথে জড়িতদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম-পরিচয় জানানো হয়নি। ধর্ষিতা তিন ছাত্রীকে বিকালে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। 

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়  জানান, ধর্ষকদের চিহ্নিত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :