অস্ট্রেলিয়ায় চ্যারিটি ম্যাচে খেলবেন দ্রগবা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০২০, ১২:১৯ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২০, ১০:২৩

অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় আয়োজিত এক চ্যারিটি ম্যাচে অংশ নিবেন ফুটবল তারকা দিদিয়ের দ্রগবা, এমিলে হেস্কি ও পার্ক জি-সুংসহ আরো অনেকেই। আয়োজক সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ফুটবল ফেডারেশন অস্ট্রেলিয়া (এফএফএ) জানিয়েছে, আগামী ২৩ মে সিডনিতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি থেকে আয়কৃত সমুদয় অর্থ মূলত দাবানলে ক্ষতিগ্রস্ত ফুটবল অবকাঠামোগুলো সংস্কারে ব্যবহৃত হবে।

শুষ্ক মৌসুমে প্রতি বছরই অস্ট্রেলিয়ার বিভিন্ন অঞ্চলে সংঘটিত এই দাবানলে বেশ ক্ষয়ক্ষতি হয়ে থাকে। তবে এবারের দাবানল এতটাই ভয়াবহ রূপ ধারণ করেছিল যে সারা বিশ্বেই বিষয়টি নিয়ে বেশ শঙ্কা দেখা দিয়েছে। বিশ্বজুড়ে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্তদের সহায়তায় সাহায্যের হাত বাড়িয়েছেন অনেকেই, এর মধ্যে ক্রীড়িবিদরাও রয়েছেন।

এ সমম্পর্কে এফএফএ প্রধান নির্বাহী জেমস জনসন বলেছেন, ‘আমাদের স্থানীয় অবকাঠামোগুলো পুনঃসংস্কারে অর্থ সহায়তার বিষয়টি এখন খুব বেশি গুরুত্বপূর্ণ।’

জনসন আরো জানিয়েছেন এই ম্যাচের মাধ্যমে দাবানলের সময় যে সমস্ত স্বেচ্ছসেবক জীবনের ঝুঁকি নিয়ে ক্ষতিগ্রস্থদের সহায়তা করেছেন তাদেরও সম্মাননা জানানো হবে।

দ্রগবা, হেস্কি ও পার্কের সাথে ম্যাচে আরো অংশ নিবেন জুভেন্টাসের সাবেক তারকা ডেভিড ট্রেজেগুয়েট, ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ডুয়িট ইয়র্ক ও চেলসির সাবেক স্ট্রাইকার টোরে আন্দ্রে ফ্লো।

(ঢাকাটাইমস/২৯ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :