সাংবাদিক চরিত্রে জাহারা মিতু

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৬

জাহারা মিতু। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার প্রথম রানারআপ। যিনি নিজ যোগ্যতা ও দক্ষতায় এগিয়ে চলেছেন বাংলা শোবিজে। বিভিন্ন মাধ্যমে কাজ করে সফলতা পাওয়া মিতু নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও। ‘আগুন’ নামে একটি ছবিতে অভিনয় করছেন তিনি। অভিষেক ছবিতেই মিতু নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খানকে। বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’-এর কাজ রয়েছে শেষ পর্যায়ে।

নতুন খবর হচ্ছে, ওয়েব জগতেও ঢুকে পড়েছেন দেশের সেরা ‍সুন্দরী অভিনেত্রীদের অন্যতম জাহারা মিতু। ‘কন্ট্রাক্ট’ নামের একটি ওয়েব সিরিজে তিনি কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে। এখানে মিতুকে প্রথমবারের মতো দেখা যাবে সাংবাদিক চরিত্রে। এই ওয়েব সিরিজে নাটকের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমও রয়েছেন। এটি পরিচালনা করছেন অভিনেতা ও নির্মাতা শামীম জামান।

ওয়েব সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে জাহারা মিতু বলেন, ‘এখানে আমাকে সাংবাদিক চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। আমার চরিত্রটির নাম জুলি। বেশ চ্যালেঞ্জিং চরিত্র। আমার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম ভাই। থ্রিলার ঘরানার এ সিরিজটি পরিচালনা করেছেন শামীম জামান। মোশাররফ ভাইয়ের মতো অসাধারণ একজন অভিনেতার পাশাপাশি শামীম ভাইয়ের পুরো টিমটি ছিল গোছানো। কাজটি করে বেশ ভালো লেগেছে।’

রাজধানীর উত্তরার দিয়া বাড়ি, কাওরানবাজারসহ বেশকিছু লোকেশনে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। খুব শিগগিরই যে কোনো একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে ওয়েব সিরিজটি প্রকাশ পাবে বলে জানান পরিচালক শামীম জামান। এদিকে সামনে আরো কিছু কাজ নিয়ে কথা চলছে বলে জানান জাহারা মিতু। দর্শকদের চলতি বছর ভালো কিছু কাজ উপহার দিতে চান এই অভিনেত্রী।

ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :