স্বপ্নের ঠিকানা রিসোর্টে সালমান শাহ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৫৪

২৪ বছর আগের কথা। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর, শুক্রবার। এদিন হঠাৎই বজ্রপাতের মতো একটি খবর রেডিও-টিভির কল্যাণে ছড়িয়ে পড়ে সারাদেশে। বলা হয়, বাংলাদেশি চলচ্চিত্রের রোমান্সের রাজা, ঢালিউড সুপারস্টার সালমান শাহ আর নেই।

সেই খবর শোকের সাগরে ভাসিয়ে দিয়েছিল সালমান ভক্তদের। আজও সেই সাগরে বেদনার জল ঢালেন অনেকে। তেমনি এক ভক্তের নাম মো. রাশেদুল ইসলাম (রাশেদ খান)। যুবক রাশেদ তার প্রিয় নায়ক সালমান শাহকে আজও আদর্শ মানেন। তাকে ভালোবাসেন সেরা নায়ক হিসেবে।

অনেকদিন ধরেই রাশেদের ইচ্ছে ছিল, প্রিয় নায়কের জন্য কিছু করবেন। সেই ইচ্ছে থেকেই কিছুদিন আগে বাড়ির পাশে তিনি গড়ে তোলেন সালমান শাহর সবচেয়ে সুপারহিট সিনেমা ‘স্বপ্নের ঠিকানা’ নামে একটি রিসোর্ট। অতি সম্প্রতি আবার সেখানে গড়েছেন অমর নায়কের একটি নান্দনিক ভাস্কর্য।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের উলুখোলা থানার বীরতুল উত্তরপাড়ায় অবস্থিত এ রিসোর্টে মোড়ক উন্মোচন হল সালমান শাহর সেই ভাস্কর্যের। সেখানে উপস্থিত ছিলেন সালমানের প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর পরিচালক সোহানুর রহমান সোহান। আরও ছিলেন সালমানের ‘সুজন সখী’ সিনেমার পরিচালক শাহ আলম কিরণ, ‘স্বপ্নের ঠিকানা’ সিনেমার সহকারী পরিচালক শিল্পী চক্রবর্তী।

স্বপ্নের ঠিকানা রিসোর্টের প্রতিষ্ঠাতা রাশেদ খানের আমন্ত্রণে সেখানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকী, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তারা সবাই এই রিসোর্ট ও ভাস্কর্যের মাধ্যমে সালমান শাহর প্রতি ভালোবাসা ও সম্মান দেখানোর প্রচেষ্টার জন্য রাশেদ খানকে অভিনন্দন জানান।

‘স্বপ্নের  ঠিকানা’ রিসোর্টটি সম্পর্কে রাশেদ খান বলেন, ‘সালমান শাহ আমার স্বপ্নের নায়ক, স্বপ্নের মানুষ। তার জন্য কিছু করতে পেরে আমার খুব আনন্দ হচ্ছে। আশা করি, সালমান ভক্তরা এখানে ঘুরতে আসবেন। সালমান শাহকে যারা ভালোবাসেন, তাদের আমি অন্তর থেকে স্বাগত জানাই।’

তিনি আরও বলেন, ‘বাণিজ্যিক উদ্দেশ্যে আমি এই রিসোর্ট বানায়নি। তবে কেউ শুটিং বা পিকনিকের জন্য চাইলে সুলভমূল্যে এটি ভাড়া নিতে পারবেন। এখানে দুটি দৃষ্টিনন্দন বাড়ি ও নান্দনিক লোকেশনের ব্যবস্থা আছে। পাশাপাশি শিশুদের জন্যও আছে বিনোদনের নানা ব্যবস্থা।’

ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :