বীরের বেশে নিজ জেলায় ফিরলেন বিশ্বকাপ জয়ী শাহিন

নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:২৭

বীরের বেশে নিজ জেলায় ফিরলেন বিশ্বকাপ জয়ী কুড়িগ্রাম উলিপুরের সন্তান শাহিন আলম। শুক্রবার সকালে ঢাকা থেকে তিনি কুড়িগ্রাম আসেন। গাড়ি থেকে নামার সাথে সাথে ক্রিকেটপ্রেমী ভক্ত-সমর্থকরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়। শাহিন ভক্ত-সমর্থকদের নিয়ে কুড়িগ্রামের স্বাধীনতার বিজয় স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এবং স্বাধীনতা ও ভাষা সৈনিকদের প্রতি শ্রদ্ধা জানায়।

পরে খোলা গাড়িতে করে শহর প্রদক্ষিণ করে। এসময় শহরজুড়ে মানুষেরা তাকে অভিবাদন জানান।

এসময় তার সাথে ছিলেন ক্রীড়া সংগঠক জালাল উদ্দীন লাইজু, মানবিক কুড়িগ্রামের সভাপতি ও ফিরোজ টেলিকম স্বত্ত্বাধিকারী ফিরোজ আহমেদ, তিতাস টেলিকমের স্বত্বাধিকারী মামুনুর রশিদ প্রমুখ।

পরে মোটরসাইকেল শোভাযাত্রাসহ তার বাড়ি উলিপুর উপজেলার যমুনা পাইকপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। শাহীন আলমের বাড়িতে এখন আগ্রহী মানুষের উপচেপড়া ভিড়।

বিশ্বকাপ জয়ী এ ক্রিকেটারের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা পাইকপাড়া গ্রামের দিনমজুর শাহাদত হোসেনের ছেলে। তিন ভাইবোনের মধ্যে শাহীন আলম ছোট। মা সাতিনা বেগম একজন গৃহিনী।

ক্রিকেটার শাহীন আলম বলেন, ইতিহাসের সাক্ষী হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আমরা বিশ্বকাপ জয় করে দেশে আসার পর প্রধানমন্ত্রীসহ দেশের মানুষ আমাদেরকে যে সংবর্ধনা দিয়েছেন- এটা ভুলবার মতো নয়। দেশের মানুষের কাছে দোয়া চাই- আগামীতে যেন আরো ভালো কিছু করতে পারি।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :