বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে গিয়ে প্রাণ গেল দুই মেডিকেল শিক্ষার্থীর

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:২৫

বঙ্গবন্ধু সেতুতে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল দুই মেডিকেল শিক্ষার্থীর। রবিবার সন্ধ্যায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বরে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামের সাইদুর রহমানের মেয়ে সাদিয়া ইসলাম নদী (২৬) ও লক্ষীপুর সদর উপজেলার মনোহরপুর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে মাঈন উদ্দিন হামীম তুর্য্য (২১)।

পুলিশ জানায়, নিহত দুই শিক্ষার্থী টাঙ্গাইল ম্যার্টস অধ্যায়নরত শেখ হাসিনা মেডিকেল কলেজের ইন্টার্নি ২০১৯-২০২০ সালের প্রথম বর্ষের শিক্ষার্থী। তারা উভয়ই বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় দিনের কোনো এক সময়ে বেড়াতে আসছিল। পরে সন্ধ্যায় গোল চত্বরে সড়ক পার হওয়ার সময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোবিগঞ্জ স্পেশাল (ঢাকা মেট্রো-ব, ১১-৯৯৭৫) বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

নিহতের খবর সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই জায়েদ আব্দুল্লাহ বিন ছরওয়ার বলেন, দুজনের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারের স্বজনদের কাছে সড়ক দুর্ঘটনা ও নিহতের খবর জানানো হয়েছে।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। অন্যদিকে, বাস চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/কেএম/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :