‘খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে সহায়তা করে’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০৫ | প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২০, ২৩:০০

খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে সহায়তা করে বলে মন্তব্য করেছেন দৈনিক ‘ঢাকা টাইমস’ ও অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস২৪ডটকম’সম্পাদক এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।

বৃহস্পতিবার রাতে ফরিদপুরের আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ১৬ দলীয় একটি ব্যাডমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

দোলন বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে ছাত্রসমাজ ও যুবসমাজকে সহায়তা করে। তিনি বলেন, মাদকের কবল থেকে সুস্থ ধারায় আমাদের যুবসমাজকে পরিচালিত করতে খেলাধুলার বিকল্প নেই।

দোলন এ ধরনের আয়োজনের সঙ্গে অতীতে জড়িত থাকার কথা উল্লেখ করে বলেন, অতীতে আমি এ ধরনের সুন্দর আয়োজনে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিলাম। আপনারা জানেন, আমার একটি সামাজিক সংগঠন আছে। বেসরকারি উন্নয়ন সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’। সেই ফাউন্ডেশনের পক্ষ থেকে কোন সহযোগিতার প্রয়োজন যদি আপনারা বোধ করেন, তবে আমার কাছে প্রস্তাব রাখেন- আমি হাসি মুখে আপনাদের সেই ইতিবাচক প্রস্তাব গ্রহণ করব ও সহযোগিতার হাত বাড়িয়ে দেব। আমার যে ক্ষুদ্র প্রয়াস আমি রাখব।

বঙ্গবন্ধুর জন্য দোয়া চেয়ে দোলন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ এত সুন্দর এত বড় আয়োজন আমরা করতে পারতাম না। কারণ, পাকিস্তানি কুচক্রীমহল আলফাডাঙ্গাকে পৌরসভা করত না। এত বড় সংগঠকেরও জন্ম হতো না। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া করবেন আল্লাহ যেন সেই মহান মানুষটিকে জান্নাতবাসী করেন।

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে ঢাকাটাইমস সম্পাদক বলেন, আপনারা দোয়া করবেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। আল্লাহ যেন বারবার তাকে রাষ্ট্র ক্ষমতায় রাখেন, সুস্থ রাখেন ও দীর্ঘজীবী করেন। আজ জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই এ দেশ এগিয়ে যাচ্ছে। এ অঞ্চলের অনেক উন্নয়ন হচ্ছে।

এ সময় তিনি এই ধরনের একটি সুন্দর আয়োজন করার জন্য আলফাডাঙ্গা পৌরসভাকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- সাবেক এআইজি মালেক খোশরু, আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, থানার ওসি রেজাউল করিম, সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হোসেন প্রমুখ।

(ঢাকাটাইমস/২০ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :