করোনা আতঙ্কে বিয়ে পেছালেন তামিল অভিনেত্রী

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৫ মার্চ ২০২০, ১০:০৯ | প্রকাশিত : ১৫ মার্চ ২০২০, ০৮:৪১

মহামারী রূপ নেয়া করোনাভাইরাসের আতঙ্কে গোটা বিশ্বজুড়ে ত্রাস। কানস ফিল্ম ফেস্টিভ্যাল থেকে আইপিএল ক্রিকেটের আসর, বলিউড-হলিউড-টলিউড-ঢালিউডের অসংখ্য ছবির ট্রেলার-মুক্তি সবই বন্ধ হওয়ার মতো পরিস্থিতি। অনেক ছবির মুক্তি পিছিয়েও গেছে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে সব ধরনের লোকসমাগম এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছেন চিকিৎসকরা।

এমন ভয়াবহ পরিস্থিতিতে নিজের বিয়ে পিছিয়ে দিলেন তামিল অভিনেত্রী উত্তরা উন্নি। আগামী ৫ এপ্রিল তার বিয়ের দিন নির্ধারিত ছিল। আইটি ইঞ্জিনিয়ার নীতেশ নায়ারের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে উত্তরার। কিন্তু দুই পরিবারের লোকেরা কোনো রকম ঝুঁকি নিয়ে রাজি নন। তাই ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে দক্ষিণের জনপ্রিয় এই নৃত্যশিল্পী ও অভিনেত্রী তার বিয়ে পেছানোর কথা প্রকাশ করেন।

সেই ইনস্টাগ্রাম পোস্টে উত্তরা লিখেছেন, ‘বিশ্বে করোনাভাইরাসের ত্রাস চলছে। এমন পরিস্থিতিতে বিয়ের আনন্দ অনুষ্ঠান পিছিয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা।’ তবে বিয়ের পরবর্তী তারিখ কবে নির্ধারণ হয়েছে, সে বিষয়ে কিছিু লেখেননি নায়িকা।

অভিনয়ের পাশাপাশি উত্তরা উন্নি একজন বিখ্যাত ক্লাসিকাল ডান্সার। আবার তিনি টেলিভিশনে বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনাও করেন। উত্তরা হচ্ছে তামিল সিনেমার বিখ্যাত অভিনেত্রী উর্মিলা উন্নির মেয়ে। ‘এদাভাপাতি’, ‘ভবাল পসঙ্গ’র মতো একাধিক ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পেয়েছেন।

ঢাকাটাইমস/১৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :