যশোরে করোনা সন্দেহে নারীকে হাসপাতালে ভর্তি

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২০, ২১:৪৯

যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের এক নারীকে (২৫) করোনা সন্দেহে হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে গেলে চিকিৎসক তাকে করোনা সন্দেহে আইসোলেশন ইউনিটে পাঠিয়ে দেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, সন্ধ্যা ৭টার দিকে বাহাদুরপুর গ্রামের এক নারী কাশি, সর্দি, জ্বর, গলাব্যাথা শ্বাষকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। এ সময় করোনায় আক্রান্ত সন্দেহ হওয়ায় তাকে আইসোলেশন ইউনিটে পাঠানো হয়েছে।

হাসপাতালের দায়িত্বশীল সূত্রে জানা গেছে, ওই নারী কয়েকদিন আগে একই রোগে চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে আসেন। তখন তাকে মহিলা মেডিসিন বিভাগে ভর্তি করার জন্য বলা হয়। সেখান থেকে তিনি পালিয়ে যান।

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলিপ কুমার রায় জানান, সন্ধ্যায় এক নারী চিকিৎসা নিতে এলে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সন্দেহে তাকে আইসোলেশন ইউনিটে পাঠানো হয়। এখন ঢাকা আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

এলাকাবাসী জানান, সকাল থেকে বাহাদুরপুর গ্রামে এক নারী করোনা আক্রান্ত হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। এ সময় ওই নারী ঘরের মধ্যে লুকিয়ে থাকেন। সন্ধ্যার পর গোপনে বাড়ি থেকে বের হয়ে পরিবারের সদস্যদের সহযোগিতায় হাসপাতালে চলে আসেন। তিনি যশোর শহরের একটি বেসরকারি হাসপাতালে চাকরি করতেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :