করোনার মাঝেই পুরনো ইস্যু উস্কে দিলেন তনুশ্রী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১১:৪৩

করোনা সংক্রমণের ভয়ে কাঁপছে গোটা বিশ্ব। কাপছে ভারতও। বর্তমানে ঘরবন্দি দেশটির বহু তারকা। এতদিন বাড়িতে থেকে হাঁপিয়ে উঠছেন তাদের বেশিরভাগই। কিন্তু হোম কোয়ারেন্টাইনের একঘেয়েমি কাবু করতে পারেনি ‘আশিক বানায় আপনে’ খ্যাত আলোচিত অভিনেত্রী তনুশ্রী দত্তকে।

করোনার ঝুঁকি এড়াতে এই নায়িকাও রয়েছে ঘরবন্দি। সেখান থেকেই নিজের সঙ্গে ঘটা পুরনো একটা ইস্যুকে ফের উস্কে দিয়েছেন তিনি। বলেন, ‘এই জীবনের সঙ্গে অনেক দিন ধরেই অভ্যস্ত আমি। বলিউড থেকে এক দশক আগে হারিয়ে যাওয়া তনুশ্রীর কাছে এই নিরাপত্তাহীনতা, আইসোলেশন নতুন কিছু নয়। তাই দম বন্ধ হয়ে আসছে না আমার। বেশ ভালোই লাগছে।’

সরাসরি কিছু না বললেও তনুশ্রী যে তার সঙ্গে ১০ বছর আগে ঘটে যাওয়া যৌন হেনস্তার কথা উল্লেখ করেছেন তা কিন্তু স্পষ্ট। ওই ঘটনার জন্য বলিউডের প্রবীণ অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে তিনি থানায় মামলাও করেছিলেন। কিন্তু কোনো ফল পাননি। সেই কারণেই হতাশ তনুশ্রী ওমন মন্তব্য করেছেন বলে ধারণা নেটিজেনদের।

কিন্তু করোনা সংক্রমণ ঠেকাতে বাড়িতে বসে কী করছেন এই নায়িকা? সোশ্যাল মিডিয়ায় তনুশ্রী লিখেন, ‘হাত ধুচ্ছি বার বার। যা যা নির্দেশ মেনে চলতে বলা হয়েছে, তাই করছি। এই টুকুই।’ পাশাপাশি ভারতীয় অন্য সাধারণ জনগণকেও সরকারি আদেশ মেনে ঘরে নিরাপদে থাকার পরামর্শ দেন নায়িকা।

২০০০ সালের শুরুতে ‘সিরিয়াল কিসার’ খ্যাত নায়ক ইমরান হাসমির সঙ্গে জুটি বেঁধে ‘আশিক বানায়া আপনে’ ছবিটি করে নজর কেড়েছিলেন তনুশ্রী। কিন্তু তিন-চারটি ছবি করার পর ক্রমশ বলিউড থেকে হারিয়ে যান। কয়েক বছর পর নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে আবার তিনি শিরোনামে আসেন।

ঢাকাটাইমস/২৫মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :