নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৬:৩৭

নোয়াখালী পৌরসভার সোনাপুর মহব্বতপুর গ্রামে সন্ত্রাসী হামলায় আহত ছাত্রলীগ কর্মী আবুল কালাম শুভ (২২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। এ ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে নিহতের পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার দুপুরে মহব্বতপুর নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন করেন নিহতের পরিবারের লোকজন। নিহত আবুল কালাম শুভ মহব্বতপুর গ্রামের মৃত আকরাম উদ্দিনের ছেলে।

তিনি সোনাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। তিনি ওই কলেজ শাখা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুভ মারা যান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের বড় ভাই রুবেল হোসেন বলেন, গত ২২ মার্চ (রবিবার) রাত ১০টায় মহাব্বতপুর গ্রামের কাঞ্চন মেম্বারের পুল (লিংক রোড) দিয়ে বাড়িতে ফিরছিল শুভ। পথে স্থানীয় সন্ত্রাসী আব্দুর জাহের প্রকাশ পাকশী হারুন, ফরহাদ, বুলবুল, অপু, সোহেল, অন্তর ও শাকিলসহ কয়েকজন শুভর চোখে মরিচের গুড়া নিক্ষেপ করে। পরে ওই সন্ত্রাসীরা রামদা ও চাইনিজ কুড়াল দিয়ে শুভকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন শুভকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ওই রাতেই তার অবস্থা অবনতি হলে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শুভ মারা যায়।

তিনি শুভর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে দাবি জানান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন জানান, জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আবুল কালাম শুভ ও স্থানীয় হারুনের লোকজনের মধ্যে গত রবিবার রাতে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে বলে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে। আহতদের মধ্যে শুভর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো (বুধবার বিকাল ৪টা) থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :