রাস্তায় বেরোলে এভাবে রান আউট হতে পারেন!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২০, ১৭:৫৬

করোনার থাবায় বেসামাল পুরো বিশ্ব। আগামী তিন সপ্তাহ ‘লকডাউন’ সমগ্র ভারত। এই পরিস্থিতিতে ভারতের অনেক তারকাই নানাভাবে দেশটির সকল মানুষকে বাড়িতে থাকার অনুরোধ করছেন, সতর্ক করছেন বাড়ি থেকে না বেরোনোর ব্যাপারে।

সাধারণ মানুষকে সতর্ক করতে এবার এক অভিনব পন্থা বেছে নিলেন ভারতীয় ক্রিকেটার রবীচন্দ্রন অশ্বিন। এক বছর আগে আইপিএলে বহু চর্চিত সেই ‘মাঁকড় আউট’-এর ছবি পোস্ট করে অশ্বিন সতর্ক করলেন সকলকে। বললেন, সামান্য অসতর্ক হলেই এভাবে রান আউট হতে হবে।

গত বছরের আইপিএলে রাজস্থান রয়্যালস ও কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে বাটলারকে ‘মাঁকড় আউট’ করেছিলেন অশ্বিন। ডেলিভারি করার ঠিক আগের মুহূর্তে নন স্ট্রাইক এন্ড-এর ক্রিজ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন বাটলার। সেই সুযোগে তাঁকে রান আউট করে দিয়েছিলেন অশ্বিন।

করোনাভাইরাসের হাত থেকে বাঁচার জন্য ঘরে থাকার নির্দেশ দিচ্ছে প্রশাসন। সেই নির্দেশকে সমর্থন করেই বাটলারকে আউট করার ছবি পোস্ট করেছেন অশ্বিন।

ক্যাপশন হিসেবে লেখা, ‘ঠিক এক বছর আগে এভাবেই রান আউট করেছিলাম। কেউ একজন আমাকে এই ছবিটা পাঠিয়ে এটা মনে করাল। গোটা দেশ এখন লকডাউন করা হয়েছে। বাইরে বেরলেই এভাবে রান আউট হতে পারেন। বাইরে একদম বেরোবেন না। ঘরে থাকুন। নিরাপদে থাকুন।’

(ঢাকাটাইমস/২৫ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :