করোনায় ঘরবন্দি, কুকুর দিয়ে চিপস আনিয়ে খেলেন

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মার্চ ২০২০, ২০:০২

করোনায় গৃহবন্দি। তাই বলে স্বাধ-আহ্লাদ তো আর থেমে থাকবে না। পেটে ক্ষুধা সময় মতো তার অস্তিত্ব ঠিকই জানান দেয়। ক্ষুধার রাজ্যে যেনো পৃথিবী গদ্যময়। আর তাইতো কুকুর দিয়ে দোকান থেকে চিপস আনিয়ে খেলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের মেক্সিকোতে।

মেক্সিকোর ওই ব্যক্তি করোনার কারণে গৃহবন্দি ছিলেন। তাই তিনি এমন উপায় বের করেছেন, ঘরে চিপসও চলে আসছে আবার নিয়ম-ভঙ্গও হবে না।

ফেসবুক ইউজার অ্যান্টনিও মুনোজ ২২ মার্চ একটি পোস্ট করেছেন। ফেসবুক লোকেশন অনুযায়ী অ্যান্টনিও মেক্সিকোর নুয়েভো লিওনের অ্যাপোডাকা শহরের বাসিন্দা। তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছে। তিনি বাড়ির কুকুরকে দোকানে চিপস আনতে পাঠিয়েছিলেন। ছবিতেই দেখা যাচ্ছে চিপস নিয়ে আবার সে ফিরেও আসছে। অ্যান্টনিও কুকুরটির কলারের একটি নোট লিখে দেন। নোটে দোকানদারের উদ্দেশে লেখা ছিল, দয়া করে আমার কুকুরকে একটি চিটোস দিন, কমলা রঙেরটি দেবেন, লালটা নয়, ওটা বড্ড ঝাল। কুকুরের কলারে ২০ ডলারের নোট আটকানো আছে।

নোটে এক লাইনের সতর্কবাণীও লিখে দিয়েছেন অ্যান্টনিও- ‘কুকুরটির সঙ্গে ভাল ব্যবহার না করলে সে কামড়েও দিতে পারে’।

সবার শেষে নিজের পরিচয় দিয়েছেন, “আপনার সামনের প্রতিবেশী।”

এমন একটি পোস্ট ছড়িয়ে পড়তে সময় লাগেনি। প্রচুর নেটাগরিক পোস্টটিতে মজার মজার কমেন্ট করেছেন। এক জন আবার জানিয়েছেন, তিনিও তার বাড়ির কুকুরটিকে দিয়ে চেষ্টা করেছিলেন, কিন্তু সফল হননি।

(ঢাকাটাইমস/২৬মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :