সুইজারল্যান্ডে বন্দি মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২০, ০৯:৩৮

করোনাভাইরাসের মহামারী বিশ্বজুড়ে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গোটা বিশ্বে এখনও পর্যন্ত ৩০ হাজারের বেশি মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছে। আক্রান্তের সংখ্যাও ছয় লাখ ছাড়িয়েছে। যার কারণে গোটা বিশ্বই প্রায় লকডাউন। মানুষকে ঘর থেকে বের হতে নিষেধ করেছে আক্রান্ত প্রতিটি দেশের সরকার।

বিশ্বের এই ভয়াবহ পরিস্থিতিতে সুইজারল্যান্ডে বন্দি হয়ে রয়েছেন বলিউডের জনপ্রিয় বাঙালি গায়িকা কাম অভিনেত্রী মোনালি ঠাকুর। সম্প্রতি সেখান থেকে গায়িকা শেয়ার করেছেন একটি ভিডিও। জানিয়েছেন, তিনি সুস্থ আছেন। পাশাপাশি করোনার ভয়াবহতা সম্পর্কে সবাইকে সতর্ক করেছেন মোনালি। বাড়ি থেকে বেরতে নিষেধ করেছেন তিনিও।

গত ২২ মার্চ থেকে ভারতে আন্তর্জাতিক বিমান ঢোকা বন্ধ হয়ে গেছে। তাই সুইজারল্যান্ডে থাকতে বাধ্য হয়েছেন মোনালি। তবে ভারত সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

তবে শুধু মোনালি নয়, করোনার জেরে বিদেশে গিয়ে আটকে পড়েছেন ভারতের আরও কয়েকজন বিনোদন ব্যক্তিত্ব। তাদের মধ্যে আছেন গায়ক সনু নিগম। তিনি বর্তমানে পরিবারসহ দুবাইতে রয়েছেন। আমেরিকায় আটকে আছেন টেলিভিশন অভিনেত্রী অদিতি ভাটিয়া।

দেশের বাইরে সফরে গিয়ে আটকে আছেন আশকা গোরাদিয়া ও শামা সিকান্দার নামে আরও দুই ভারতীয় অভিনেত্রী। তবে এই দুজন কোন দেশে রয়েছেন তা জানা যায়নি। তবে এদের সকলেই বিমান পরিষেবা বন্ধ থাকার কারণেই ভারতে ফিরতে পারছেন না।

ঢাকাটাইমস/২৯মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :