রূপগঞ্জে বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ এপ্রিল ২০২০, ১৬:০১ | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৫:৫১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন অবিনাশ সরকার (৫২) নামে এক বৃদ্ধকে এলোপাথারি কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আরো তিনজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকায় এ ঘটনা ঘটে। নিহত অবিনাশ সরকার গোলাকান্দাইল ইউনিয়নের পোড়াবো এলাকার প্রাণ কুমারের ছেলে।

ভুলতা ফাড়ির এসআই আমিনুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, পাড়াব এলাকার অবিনাশ সরকারের সঙ্গে তার চাচাতো ভাই অর্জুন সরকারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিল। পরে স্থানীয় গ্রাম্য সালিশে বিরোধের নিষ্পত্তি ঘটে। বুধবার সকালে নারিকেল গাছের গুড়ি নেয়াকে কেন্দ্র করে পুনরায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অর্জুন, নকুল, স্বদেব সরকার, জীবন সরকারসহ আট-দশজন মিলে অবিনাশ সরকারকে এলোপাথারি কুপিয়ে জখম করে। এ সময় তার ছেলে দুর্জয় সরকার, ভাতিজা যীষ্ণু সরকার ও প্রকাশ সরকার তাকে বাঁচাতে এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাদেরও কুপিয়ে গুরুতর আহত করে। মূমুর্ষ অবস্থায় অবিনাশ সরকারকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় দুর্জয়, প্রকাশ ও যীষ্ণু সরকারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাড়িঘরে তালা ঝুলিয়ে প্রতিপক্ষের লোকজন পালিয়ে গেছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :