প্রধানমন্ত্রীর তহবিলে সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের অনুদান

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ এপ্রিল ২০২০, ১৮:৩০ | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০২০, ১৭:৪৮

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে পৌনে চার কোটি টাকা অনুদান দিয়েছে রাষ্ট্রায়ত্ব সোনালী, রূপালী ও জনতা ব্যাংক লিমিটেড।

গত ৫ এপ্রিল রোববার বিকেলে সোনালী ব্যাংকের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী, রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ এবং জনতা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবদুস সালাম আজাদ প্রধানমন্ত্রীর কার্যালয়ে উপস্থিত হয়ে এই অনুদানের চেক হস্তান্তর করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সরকারী বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে যুক্ত হয়ে এই অনুদান গ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপস্থিত থাকা প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে পৌনে চার কোটি টাকার অনুদানের চেক তুলে দেন সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকগণ।

অনুদানের চেক হস্তান্তর উপলক্ষে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জ্ঞাপন করেন করোনাভাইরাস মোকাবেলায় সহযোগিতার হাতকে প্রসারিত করে এগিয়ে আসা সোনালী, রূপালী ও জনতা ব্যাংক সহ সবগুলো প্রতিষ্ঠানের প্রতি।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমি আপনাদের সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। কেননা আপনারা এই প্রয়োজনীয় মুহূর্তে সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে এসেছেন। জাতি আপনাদের এই অবদানকে সবসময় স্মরণ করবে।’

ঢাকা টাইমস/ ০৬ এপ্রিল/ আরএ

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :