করোনা মোকাবেলায় এগিয়ে আসলেন ওয়াটকিস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ১১:২৭

জেমি ডের পর এবার বাফুফের একবেলা খাবার উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস। ইংল্যান্ডে থেকে এক ভিডিও বার্তায় করোনা সংক্রমণ এড়াতে নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি। সেই সঙ্গে অসহায় মানুষদের আর্থিক সাহায্য দিতে বিত্তবানদের প্রতি আহবান জানান স্টুয়ার্ট ওয়াটকিস।

করোনা ক্রান্তিতে দেশের সবচেয়ে বিপর্যস্ত অবস্থায় আছে খেটে খাওয়া মানুষ গুলো। একবেলা খাবার ব্যবস্থা করতে হিমশিম খেতে হচ্ছে তাদের। এমন পরিস্থিতিতে বেশ কিছুদিন ধরেই মতিঝিল পাড়ার দুঃস্থ ও অসহায় মানুষের দুপুরের খাবারের ব্যবস্থা করে আসছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

কয়েকদিন আগেই তিনশো মানুষের জন্য খাবারের ব্যবস্থা করেন জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। এরই ধারাবাহিকতায় এবার বাফুফের একবেলা খাবার উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়েছেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস। করোনার প্রকোপে খেলা বন্ধ থাকায় ছুটি কাটাতে পরিবারের সঙ্গে ইংল্যান্ডে আছেন ওয়াটকিস। সেখান থেকে এক ভিডিও বার্তায় করোনা সংক্রমণ এড়াতে নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় আমার কঠিন অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছি। চিকিৎসকদের নির্দেশনা মেনে চলা উচিত। আশা করি এই সমস্যা আমরা কাটিয়ে উঠবো। বাংলাদেশে খুব দ্রুত ফেরার জন্য আমি উন্মুখ হয়ে আছি।

করোনার কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষদের আর্থিক সাহায্যে দিতে বিত্তবানদের প্রতি আহবান জানান স্টুয়ার্ট ওয়াটকিস।

স্টুয়ার্ট ওয়াটকিস আরো বলেন, ‘দেখুন বাফুফে যতটা সম্ভব অনাহারী মানুষকে খাবার দেওয়ার পদক্ষেপ নিয়েছে। তাদের এমন উদ্যোগে আমিও যোগ দিয়েছি। অসহায় মানুষদের আর্থিক সাহায্যে দিতে বিত্তবানরাও এগিয়ে আসবেন।’

(ঢাকাটাইমস/০৭ এপ্রিল/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :