ত্রাণ চোরদের কোন দল নেই: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২০, ২৩:০৫

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব আলম হানিফ বলেছেন, কর্মহীন মানুষ যাতে খাদ্য অভাবে না থাকে; এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত ত্রাণ দিচ্ছেন। এই ত্রাণ নিয়ে কোন ধরনের কারচুপি, কোন ধরনের আত্মসাতের ঘটনা আমরা শুনতে চাই না। ত্রাণ যারা চুরি করে- তারা চোর, এদের কোন দল নেই, এদের কোন ধর্ম নেই। এরা মানুষরূপী জানোয়ার।

বুধবার বিকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আমরা পরিষ্কার নির্দেশনা দিয়েছি, এই ত্রাণ চুরি বা আত্মসাতের সাথে যদি কারো সম্পৃক্ততা পাওয়া যায়- তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।

তিনি বলেন, আমাদের দেশে নোংরা রাজনীতির কারণে অনেক সময় প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য মিথ্যা অভিযোগ দেয়া হয়। এমন মিথ্যাচারের ব্যাপারে প্রশাসন তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন- সে অনুরোধ আমরা জানিয়েছি।

হানিফ কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, কারো বিরুদ্ধে ত্রাণ চুরির অভিযোগ প্রমাণিত হলে তাকে দল থেকে স্থানীয় বহিষ্কার হবে।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাংসদ আ ক ম সরওয়ার জাহান, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, সেনাবাহিনীর প্রতিনিধি লেফটেন্যান্ট কর্নেল আসাদুজ্জামান তাপস, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, সিভিল সার্জন এইচএম আনোয়ারুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :