ইমাম-মুয়াজ্জিনদের ফরিদপুর ডিসির খাদ্যসামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর
 | প্রকাশিত : ১৭ মে ২০২০, ১৮:১৬

ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে পৌর এলাকার ৩০০ ইমাম ও মুয়াজ্জিনের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসক অতুল সরকার উপস্থিত থেকে ইমাম ও মুয়াজ্জিনদের হাতে এ খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক ইমামদের উদ্দেশ্যে বলেন, করোনাভাইরাসের কারণে সকলেই সমস্যার মধ্যে রয়েছে। সাধারণ জনগণের যেন কষ্ট না হয়, সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেছেন। আপনাদের মধ্যে যে যখনই সমস্যায় পড়বেন, আমাকে জানাতে দ্বিধা করবেন না। আমাদের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা আপনারা পাবেন। আর কয়েকদিন পরেই ঈদ, সে উপলক্ষেই আজ আপনাদের এ খাদ্যসামগ্রী প্রদান করা হচ্ছে।

এ সময় তিনি ইমামদের প্রতি আহ্বান জানান, ঈদ উপলক্ষে আপনারা আর একটি কাজ করবেন; তা হলো- ঈদের নামাজের পুর্বে মসজিদের মাইকে বলে দেবেন যারা জ্বর, সর্দি, কাশি ইত্যাদি সমস্যায় ভুগছেন তাদের ঈদের নামাজে মসজিদে আসতে নিরুৎসাহিত করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মনিরুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট তারেক হাসান, জেলা ইমাম কল্যাণ ফাউন্ডেশনের নেতা ও রেল কলোনি জামে মসজিদের ইমাম বারী জামান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :