জয়পুরহাটে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন হুইপ স্বপনের

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মে ২০২০, ২০:০৮

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত জয়পুরহাটের ক্ষেতলাল ও কালাই উপজেলার বিভিন্ন গ্রাম ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ সময় তিনি ক্ষতিগ্রস্তদের খোঁজ-খবর নিয়ে সহযোগিতার জন্য তাৎক্ষণিকভাবে ১০ লাখ টাকা নগদ অনুদান প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুরে পরিদর্শনকালে হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন,‘এ ধরনের দুর্যোগে মানুষের কোন হাত নেই। আল্লাহ আমাদের দুর্যোগ দিয়েছেন। কাজেই দুর্যোগ মোকাবেলা করেই আমাদের বেঁচে থাকতে হবে। আপনারা কেউ মনোবল হারাবেন না। সরকার আপনাদের পাশে আছে। সাধ্যমত সব সহযোগিতা দেওয়া হবে।’

পরিদর্শনকালে কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান,উপজেলা নির্বাহী অফিসার মোবারক হোসেন, ক্ষেতলালের নির্বাহী অফিসার আরাফাত রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গেল মঙ্গলবার রাতে ঘূর্ণিঝড়ে জয়পুরহাট সদর, ক্ষেতলাল ও কালাই উপজেলার প্রায় পাঁচ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। দেয়ালচাপায় নিহত হয় চারজন। ওপড়ে পড়ে সাড়ে পাঁচ হাজার গাছ ও বৈদ্যুতিক খুঁটি। ব্যাপক ক্ষতি হয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের। ঝড় ও বৃষ্টিতে ডুবে যায় প্রায় তিন হাজার হেক্টর বোরো ধান।

(ঢাকাটাইমস/২৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :