তৃতীয়বারের মতো করোনা পজিটিভ ভোক্তা অধিকারের শাহরিয়ারের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ মে ২০২০, ১৫:৫৩ | প্রকাশিত : ৩১ মে ২০২০, ১৫:৫১

তৃতীয়বারের মতো করোনা পজিটিভ শনাক্ত হয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের দেহে। আলোচিত এই কর্মকর্তা বর্তমানে হাসপাতালের আইসোলেশনে ওয়ার্ডে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

রবিবার অধিদপ্তরের একাধিক কর্মকর্তা ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছে।

বাজারে মূল্যবৃদ্ধি, কালোবাজারী বন্ধসহ বিভিন্ন ইস্যুতে সব সময় মাঠে থেকেছেন ভোক্তা অধিকারের এই কর্মকর্তা। করোনা পরিস্থিতিতেও তিনি (শাহরিয়ার) টিম নিয়ে পণ্যের মূল্যবৃদ্ধি ঠেকাতে অভিযান চালিয়েছেন। গত ১৩ মে ভোক্তা অধিকারের এই কর্মকর্তার শরীরে প্রথম করোনার সংক্রমণ ধরা পড়ে। সেই থেকে তিনি কোয়ারেন্টাইনে ছিলেন। ২৪ মে তার ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। এছাড়া তার স্ত্রী এবং ছেলে-মেয়ের করোনা পজিটিভ আসে।

অধিদপ্তর সূত্রে জানা গেছে, প্রথম সংক্রমিত হওয়ার পর (১৭ দিনে) দুইবার পরীক্ষা করা হয়। দুইবারই তার রিপোর্ট পজিটিভ আসে। ২৭ মে হঠাৎ বেশি অসুস্থতা বোধ করেন। বিশেষ করে শ্বাসকষ্ট, শরীরে ব্যথাসহ বেশ কিছু সমস্যা দেখা দেয়। অবস্থা বেশি খারাপ হওয়ায় পরেরদিন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে সিসিইউতে রাখা হয়। সেখানে অবস্থার উন্নতি হলে মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

শনিবার তৃতীয়বারের মতো তার করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে।

শাহরিয়ার ছাড়াও ভোক্তা অধিকারের মহাপরিচালক বাবলু কুমার সাহাসহ ১৫ জন কর্মকর্তা-কর্মচারী অদৃশ্য এই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

(ঢাকাটাইমস/৩১মে/এসএস/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :