রাজশাহীর আরও ছয়জনের করোনা শনাক্ত

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ০৭:৫৪

রাজশাহীর চারঘাটের সারদায় অবস্থিত বাংলাদেশ পুলিশ একাডেমির আরও একজন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারসহ (এএসপি) ছয়জনের শরীরে নতুন করে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। সোমবার রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে তাদের নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হাসপাতালের বর্হিবিভাগের ল্যাবে সোমবার ৯১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ছয়টি নমুনায় করোনা পজিটিভ আসে। এর মধ্যে পুলিশ একাডেমির শিক্ষানবিশ একজন এএসপি ও ফায়ার সার্ভিস কর্মী রয়েছেন। অপর চারজনের মধ্যে গোদাগাড়ীর দুইজন এবং তানোরের দুইজন। তানোরের আক্রান্ত দুই জন স্বামী-স্ত্রী।

জানা গেছে, আক্রান্ত শিক্ষানবিশ এএসপির নাম মনিরুল ইসলাম। তিনি পুলিশ একাডেমিতে প্রশিক্ষণে থাকলেও অবস্থান করেন রাজশাহী নগরীর হোটেল মুক্তা ইন্টারন্যাশনালে। আর আক্রান্ত ফায়ার সার্ভিসের কর্মী নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার।

এর আগে রবিবার রামেকের ল্যাবে একজন এএসপি’র করোনা শনাক্ত করা হয়। তিনিও নগরীর হোটেল মুক্তা ইন্টারন্যাশনালে অবস্থান করছিলেন। রবিবার (৩১ মে) দিবাগত রাতে তাকে পুলিশ হাসপাতালে নেয়া হয়।

রাজশাহীতে গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত করা হয়। সোমবার রাতে নতুন ছয়জন আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখা বেড়ে ৫৮ জনে দাঁড়ালো। এদের মধ্যে দুইজন মারা গেছেন। মৃত দুইজনের মধ্যে একজন পুলিশের উপ-পরিদর্শক (এসআই)। রাজশাহীতে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৩ জন।

ঢাকাটাইমস/২জুন/আরআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :