মেসির জন্য শর্ত দিয়ে চুক্তি করেছেন মেক্সিকান ক্লাবের গোলরক্ষক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২০, ১৩:৫৪

লিওনেল মেসির সঙ্গে এক দলে খেলতে আপনি কী কী করতে পারেন? পাগলাটে সব কাজ-কর্মের তালিকা হাজির করবেন হয়ত। মেক্সিকান ক্লাব তিগ্রেসের নাহুয়েল গুজমানও সেরকম কিছুই করেছেন। তিগ্রেসের সঙ্গে চুক্তির শর্তে মেসিকে ঢুকিয়ে দিয়েছেন আর্জেটাইন গোলরক্ষক। শর্ত অনুযায়ী মেসি কখনও নিউওয়েলস ওল্ড বয়েজে ফেরত গেলে তিগ্রেসের সঙ্গে চুক্তি ভঙ্গ করে তিনিও ফিরে যেতে পারবেন মেসির সঙ্গে খেলতে।

৩৪ বছর বয়সী গুজমান তিগ্রেসে যোগ দেওয়ার আগে খেলেছেন নিউওয়েলস ওল্ড বয়েজের হয়ে। আর্জেন্টিনায় মেসির সঙ্গে খেলার অভিজ্ঞতাও আছে তার। ২০১৮ বিশ্বকাপের স্কোয়াডেও ছিলেন গুজমান। আর মেসি নিজেও বহুবার বহু সাক্ষাৎকারে নিউওয়েলসে ফেরার ইচ্ছার কথা জানিয়েছেন। পরিস্থিতির বিচারে ক্যারিয়ার শেষ করতে নিউওয়েলসে শেষ পর্যন্ত তার যাওয়া নাও হতে পারে- মেসি সে কথাও জানিয়েছেন। এরপরও গুজমান খোলা রাখছেন সম্ভাবনার দুয়ার।

‘আমি তিগ্রেসের সঙ্গে চুক্তির আগে শর্ত দিয়েছিলাম। ওরাও মেনে নিয়েছে।’ আর্জেন্টাইন টিওয়াইসি স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন গুজমান।

‘মেসি যদি কখনও নিউওয়েলসে যোগ দেয় আর তখন যদি আমার তিগ্রেসের সঙ্গে চুক্তি থাকে তবুও তারা আমাকে ছাড়তে বাধ্য। সেটা ৬ মাসের জন্য হলেও।’

‘আর্জেন্টিনায় মেসির খেলার ইচ্ছা আছে। ও ফিরলে দারুণ ব্যাপার হবে। তবে আমাদের বাস্তবতাও বুঝতে হবে। সবার পরিবার আছে। আর্জেন্টিনায় ফেরত আসলে ওর নিরাপত্তার ব্যাপারটাও একটা ইস্যু।’

এর আগে মেসির এক আত্মীয়ও নিরাপত্তার ব্যাপারটি নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন অন্য আরেক সাক্ষাৎকারে। তার মতে মেসির আর্জেন্টিনায় ক্যারিয়ার শেষ করতে না পারার পেছনে নিরাপত্তা বড় কারণ হতে পারে। সমস্যা অবশ্য যতই থাক, ৩৪ বছর বয়সী গুজমান চাইবেন মেসি সব শঙ্কা দূরে ঠেলে নিউওয়েলসেই ফিরুন!

(ঢাকাটাইমস/০২ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :