নেচে বিয়ের বাড়ি মাতালেন সুস্মিতা সেন (ভিডিও)

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২০, ১০:০২

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের একটা ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ভিডিওটি একটা বিয়ের বাড়ির। সুস্মিতা সেনের উপস্থিতি, সঙ্গে নাচ, এই বিয়ের বাড়িকে মাতিয়ে দিয়েছে।

ভিডিওতে সুস্মিতাকে কালো জ্যাকেট ও জিনসের প্যান্ট পরে দেখা যাচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা তার এই ভিডিওটি ভাইরাল হচ্ছে এবং সাধারণ মানুষের কাছে তা খুব পছন্দের বিষয় হয়ে উঠেছে।

সুস্মিতা সেনের এই নাচের ভিডিওটি ১ লাখ ২০ হাজারের বেশিবার দেখা হয়েছে। তার ভক্তরা মন্তব্য করেছেন ভিডিওটিতে।

প্রসঙ্গত, সুস্মিতা পুনরায় অভিনয়ের জগতে পা রেখেছেন। সম্প্রতি তার প্রথম ওয়েব সিরিজ 'আর্যা'র ট্রেলার মুক্তি পেয়েছে।

এই সিরিজে তার অভিনয় দক্ষতা, তার প্ৰশংসকদের মন ভরিয়ে দিয়েছে। 'আর্যা' একেবারেই একটি পারিবারিক ওয়েব সিরিজ। তিন সন্তান ও স্বামীকে নিয়ে বেশ চলছিল 'আর্যা'র জীবন, কিন্তু হঠাৎই আসে এক বিরাট ধাক্কা।

প্রসঙ্গত, 'আর্যা' সম্পর্কে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, 'আর্যা' এক দৃঢ় সংকল্প বদ্ধ মহিলা, এই অপরাধে ভরা পৃথিবীর প্ৰতিনিধিত্ব করতে দেখা যায় তাকে।’

তার মতে, এই গল্পটা আসলে এক মায়ের গল্প, যে নিজের সন্তানদের কথা ভেবে যেকোনো ঝুঁকি নিতে রাজি। এই ধরনের অভিনয়ের সুযোগ পেয়ে অভিনেত্রী খুবই খুশি, তার মতে তিনি এমন একটা অভিনয় করার জন্য বহুদিন ধরে অপেক্ষা করেছেন। ১৯৯৮ সালে বিশ্ব সুন্দরীর খেতাব জিতেছিলেন সুস্মিতা সেন।

(ঢাকাটাইমস/১০জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :