হোমিও কলেজ ছাত্র সংসদের বিনামূল্যে ওষুধ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২০, ২২:৩২

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সহযোগিতায় করোনাভাইরাস প্রতিরোধ ও রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিসম্পন্ন আর্সেনিকাম অ্যালবাম ৩০ ওষুধ ও মাস্ক জনসাধারণের মধ্যে বিনামূল্যে বিতরণ করেছে বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদ।

সোমবার রাজধানীর ওয়ারীর জয়কালী মন্দিরস্থ বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই সেবামূলক কর্মসূচি উদ্বোধন করেন ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী (গৌরব)।

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষক শিক্ষিকা, চিকিৎসক, ছাত্রছাত্রী ও কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা ও সঞ্চালনা করেন বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের জিএস, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি ও সেন্ট্রাল ল' কলেজের সভাপতি মো. আবু তাহের (রিমন)।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী (গৌরব) ঢাকা টাইমসকে বলেন, ছাত্র সংসদের এই মহতি উদ্যোগের সঙ্গে থাকতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। বৈশ্বিক এই মহামারিতে ছাত্র সংসদের মতো প্রতিটি সংগঠন ও রাজনৈতিক দলেরই সাধ্য মতো মানুষের পাশে থাকা উচিত।

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ছাত্র সংসদের জিএস আবু তাহের রিমন বলেন, এই ওষুধ সাধারণ মানুষের নিজস্ব যে শারীরিক রোগ প্রতিরোধ ক্ষমতা থাকে তাকে আরও বাড়িয়ে তুলতে সাহায্য করবে। এর ফলে করোনার মতো রোগের সঙ্গে লড়াই করার শক্তি দেহে বৃদ্ধি পাবে। বিনামূল্যে করোনা সুরক্ষাসামগ্রী ও ওষুধ বিতরণ কার্যক্রম আমরা মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত রাখবো।

অনুষ্ঠানে অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি কাজী মামুনুর রহমান মাহিম। বিনামূল্যে ছাত্র সংসদ ও বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ এর উদ্যোগের প্রশংসা করে তিনি বলেন, কলেজ ছাত্র সংসদের জিএস আবু তাহের রিমনের এই অনন্য উদ্যোগের জন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। সামনের দিনগুলোতে তার কাজের সঙ্গে মহানগর দক্ষিণ ছাত্রলীগ সর্বোচ্চ সহযোগিতা করবে।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ ডা. বজলুল হাসান, সহযোগী অধ্যাপক ডা. বিপ্লব কুমার মিত্র, সহযোগী অধ্যাপক ডা. রামকৃষ্ণ বিশ্বাস, সহযোগী অধ্যাপক ডা. নাসির উদ্দিন শেখ, প্রভাষক ডা. জ্যোতিষ চন্দ্র পাল, ছাত্র সংসদের ভিপি মো. জহিরুল ইসলাম চৌধুরী (স্বপন), বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি কাজী মামুনুর রহমান (মাহিম) প্রমুখ।

(ঢাকাটাইমস/২২জুন/এসআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

‘অধ্যাপক জিয়া রহমান ছিলেন মানবিক মূল্যবোধসম্পন্ন ব্যক্তিত্ব’

জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের পোস্টারিং

ইমামকে অব্যাহতি: শিক্ষার্থীদের প্রতিবাদ মিছিলে প্রক্টরিয়াল বডির বাধা

ঢাবির বঙ্গবন্ধু হলে পরিবেশ ও দুর্যোগ ব্যবস্থাপনা ক্লাবের যাত্রা শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকদের দুই ঘণ্টা কর্মবিরতি

‘ইতিহাসের দীর্ঘ পথপরিক্রমায় বঙ্গবন্ধুর প্রাজ্ঞ নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ জাতিরাষ্ট্রের প্রতিষ্ঠা’

‘বাংলাদেশ রাষ্ট্রের অভ্যুদয়ের ইতিহাসকে ভাষা আন্দোলন থেকে বিচার করলে তা হবে আংশিক’

ময়লা-আবর্জনা থেকে বিদ্যুৎ উৎপাদনের পরিকল্পনা ঢাকা বিশ্ববিদ্যালয়ের

মধ্যরাতে মসজিদে ঘুমন্ত ছাত্রী, ইমামকে সাময়িক বরখাস্ত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার পরিবর্তিত সময়সূচি ঘোষণা

এই বিভাগের সব খবর

শিরোনাম :