নড়াইলে অপহৃত যুবক উদ্ধার, মূলহোতা গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২০, ২০:৩৯

নড়াইলে সুমন বিশ্বাস নামে এক অপহৃত যুবককে উদ্ধার করেছে পুলিশ। সেইসঙ্গে এ অপহরণের মূলহোতা এসএম জুবায়েরকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে দক্ষিণ নড়াইল থেকে সুমনকে উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জুবায়ের দক্ষিণ নড়াইলের বাসিন্দা।

শুক্রবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানান নড়াই সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা।

তিনি জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরা জেলার মালন্দ গ্রামের সুশীল বিশ্বাসের ছেলে সুমন একটি মামলায় নড়াইল থেকে জামিন লাভ করেন। এসময় কারাগার গেট এলাকা থেকে জুবায়েরসহ তার চার সহযোগী সুমনকে অপহরণ করেন। এরপর দক্ষিণ নড়াইলস্থল জুবায়েরের নানাবাড়িতে সুমনকে আটকে রেখে মারধর করে সুমনের পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এই টাকা দ্রুত বিকাশে পাঠাতে বলা হয়।

বিষয়টি জানার পর নড়াইল জেলা পুলিশ সুপার জসিম উদ্দিনের নির্দেশে অভিযানে নামে পুলিশ। এরপর তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করার চেষ্টা করে। এক পর্যায়ে অপহৃত সুমনকে উদ্ধার করা হয় এবং অপহরণের মূলহোতা জুবায়েরকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য অপহরণকারীরা পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলাও হয়েছে।

ঢাকাটাইমস/২৬জুন/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :