ঠাকুরগাঁওয়ে পর্নগ্রাফি মামলায় গ্রেপ্তার ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২০, ০০:০৭

ঠাকুরগাঁওয়ে দুলাল দাস নামে এক ব্যক্তিকে বিবস্ত্র করে এক মহিলার সঙ্গে জড়িয়ে অশ্লীল ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার পুলিশ তাদের আদালতের জেলহাজতে পাঠায়।

গ্রেপ্তাররা হলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রতন (২২), টিকিয়াপাড়ার মহল্লার মনির হোসেন (৩২), রুস্তম আলী (২৮)।

মামলার অন্য আসামিরা হলেন- পৌরসভার ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার (২৮), জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য অনিক (২২), ঘোষপাড়া বদিউলের মোড় এলাকার সিয়াম (২৩), আখতারুল (২৭), বাপ্পী (২৯) এনামুল (৩৩) বসিরপাড়া মহল্লার রফিক (২৬)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ৭ আগস্ট দুলাল দাসকে টিকিয়াপাড়াস্থ জনৈক মহিলার বাড়িতে জোর করে প্রবেশ করিয়ে মহিলার সাথে অশ্লীল ভিডিও ধারণ করে একদল চাঁদাবাজ। এ সময় তারা ৩০০ টাকার স্ট্যাম্পে দুলাল দাসের স্বাক্ষর নিয়ে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দেড় লাখ টাকা হাতিয়ে নেয়।

পরে কিছু দিন না যেতেই আবারও আনোয়ার, রতন ও তার দল ভিডিও ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে দুলাল দাসের কাছে আরও ২ লাখ টাকা চাঁদা দাবি করে মোবাইলে বিরক্ত করতে থাকে।

উপায়ান্তর না পেয়ে দুলাল দাস ১০ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে পর্নগ্রাফি নিয়ন্ত্রন আইন ও চাঁদাবাজির অভিযোগে বৃহস্পতিবার মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সদর থানার ওসি তানভীরুল রহমান জানান, এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :