নির্বাসিত হতে পারে অ্যানফিল্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২০, ১৩:৫৯

লিগ জিতলেও মৌসুমের বাকি ম্যাচ ঘরের মাঠ অ্যানফিল্ডে না–ও খেলতে পারে লিভারপুল। যদি সমর্থকরা সিটি সেন্টারে পার্টি করা বন্ধ না করেন, তাহলে এমন কড়া সিদ্ধান্তই নেওয়া হতে পারে।

রবিবার একটি ভিডিও পোস্ট করেছেন লিভারপুলের মেয়র জো অ্যান্ডারসন। দেখা যাচ্ছে, পুলিশের দিকে মশাল ছুঁড়ছেন সমর্থকরা। সমর্থকদের এমন আচরণে তিনি যে প্রবল ব্যথিত সেটাও জানিয়েছেন। এখনও পর্যন্ত ১৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু করোনাভাইরাস এবং পুলিশের ধরপাকড়ের পরেও থামেনি সমর্থকদের উল্লাস।

অ্যান্ডারসনের দাবি, ‘১০০০–এরও বেশি সমর্থক সিটি সেন্টারের রাস্তায় ছিলেন। শনিবার ভোর পর্যন্ত চলেছে পার্টি। পুলিশ বাধা দিতে গেলে ২ ঘণ্টারও বেশি লড়াই চলেছে। শেষমেশ লাঠিচার্জ করে তাদের হটিয়ে দেওয়া হয়। তবে সবাই যাননি। রবিবার ফের সিটি সেন্টারে জড়ো হন প্রচুর মানুষ। প্রিয় দলের নামে জয়গান ছাড়াও চলতে থাকে দেদার মদ্যপান। এরপরেই কড়া ব্যবস্থার নির্দেশ দেওয়া হয়েছে।’ পাশাপাশি মানুষকে ঘরে বসে সেলিব্রেশন চালানোর আবেদন করেছেন অ্যান্ডারসন।

এদিকে, লিগ জেতার জন্য আগামী ম্যাচে লিভারপুলকে গার্ড অফ অনার দেবে ম্যানচেস্টার সিটি। কোচ পেপ গুয়ার্দিওলা এ খবর জানিয়ে বলেছেন, ‘‌অবিশ্বাস্য ফুটবল খেলেছে লিভারপুল।’‌‌

(ঢাকাটাইমস/২৯ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :