চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে কোনো দর্শক থাকবে না

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২০, ১৬:৫৩

করোনা পরিস্থিতি বিবেচনায় আগস্টে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট-এ কোনো সমর্থক মাঠে উপস্থিত হতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন পর্তুগালের হেলথ সেক্রেটারি অ্যান্টোনিও লাকের্ডা সেলেস।

গত ১৭ জুন উয়েফা সিদ্ধান্ত নিয়েছে ২০১৯-২০২০ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের শেষ পর্ব লিসবনে আগামী ১২-২৩ আগস্ট অনুষ্ঠিত হবে। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী এবারের ফাইনাল ইস্তাম্বুলে অনুষ্ঠিত হবার কথা ছিল।

এ সম্পর্কে সেলেস বলেছেন, ‘বর্তমান মহামারী পরিস্থিতিতে অবশ্যই দর্শকের উপস্থিতি নিষিদ্ধ করতে হবে। আমরা জানি না এই মহামারী আসলে কোন পর্যায়ে যাচ্ছে। তবে সব কিছু বিবেচনায় আমাদের অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে। ভবিষ্যৎ সম্পর্কে কিছুই বলতে পারি না। এই মুহূর্তের বিবেচনায় দর্শকের উপস্থিতি কোনোভাবেই সম্ভব নয়।’

পর্তুগালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল এইট অনুষ্ঠিত হবার যখন সিদ্ধান্ত হয়েছিল তখন উয়েফা সভাপাতি আলেক্সান্দার সেফেরিন বলেছিলেন দর্শক উপস্থিতি নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

এখন পর্যন্ত পর্তুগালে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে ১৫৬৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আক্রান্ত হয়েছেন ৪১ হাজার ৯১২ জন। দর্শকশূন্য মাঠে পর্তুগীজ লিগ গত ৪ জুন থেকে শুরু হয়েছে।

শেষ ১৬’র রাউন্ড শেষ না হতেই গত মার্চে করোনার কারনে চ্যাম্পিয়ন্স লিগ বন্ধ হয়ে গিয়েছিল। আগামী ৭-৮ আগস্ট পোর্তো ও গুইমারেসে শেষ ১৬’র বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনালের ম্যাচগুলোর জন্য বেনফিকার এস্তাদিও দা লুজ ও লিসবনের স্পোর্টিং এস্তাদিও হোসে আলভালাদে স্টেডিয়াম দুটোকে বাছাই করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০ জুন/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :