কুমিল্লা মেডিকেলে করোনা ও উপসর্গে আরও পাঁচজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১১:৩৫

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গে এক নারীসহ আরও পাঁচজন মারা গেছেন। গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। তাদের মধ্যে আইসোলেশন ওয়ার্ডে একজন, করোনা ইউনিটে তিনজন এবং আইসিইউতে একজন মারা যায়।

বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, ২৪ ঘন্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে শফিকুর রহমান নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার কেরামত আলী ছেলে।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাতাবাড়িয়া এলাকার রুহুল আমিনের ছেলে শহীদুল ইসলাম ((৪২), কুমিল্লার দেবিদ্বার উপজেলার চুলকশ এলাকার সফর আলীর ছেলে ওয়ারিশ মিয়া (৬০), কুমিল্লার সদর উপজেলার গোবিন্দপুর এলাকার আরিফুর রহমানের ছেলে মফিজুর রহমান (৫০) এবং আইসিইউতে মারা গেছেন কুমিল্লার হোমনা উপজেলার ছোটগাড় এলাকার সালেহা বেগম (৬৫)।

উল্লেখ্য মেডিকেলের করোনা ইউনিটে পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৭৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৬৫জন ও করোনা উপসর্গ ১০৫ জন।

অন্যদিকে জেলা সিভিল সার্জন অফিসের সূত্র মতে, কুমিল্লা জেলা এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার হাজার ৮৬ জন, সুস্থ হয়েছেন এক হাজার ৯৩৮ জন এবং আক্রান্ত হয়ে মারা গেছেন ১১১ জন।

ঢাকাটাইমস/৮জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :