ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের টস বিলম্ব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০২০, ১৭:০২ | প্রকাশিত : ০৮ জুলাই ২০২০, ১৭:০০

প্রায় চার মাস পর ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট ম্যাচ দিয়ে মাঠে ফিরছে ক্রিকেট। কিন্তু এদিনও বাধা। বুধবার সাউদাম্পটনে ম্যাচের প্রথম দিন বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় টস অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও আউটফিল্ড ভেজা থাকার কারণে সম্ভব হয়নি। ফলে অপেক্ষা আরো বেড়েছে।

করোনার মধ্যে এই সিরিজ আয়োজনে কম ব্যবস্থাপনার মধ্য দিয়ে যেতে হয়নি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি)। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড এবং সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়াম ও তার আশপাশের জায়গাকে করতে হয়েছে পুরোপুরি বায়ো সিকিউর। যেখানে টিম হোটেলে রীতিমতো বন্দী অবস্থায় থেকে অনুশীলন ও নিজেদের মধ্যকার প্রস্তুতি ম্যাচ খেলেছে সফরকারি ওয়েস্ট ইন্ডিজ।

দুই দলের খেলোয়াড়দের বায়ো সিকিউর বাবলের মধ্যেই রাখা পুরো সিরিজ ধরে। করোনাভাইরাসের কারণে দর্শক প্রবেশের অনুমতি নেই। ম্যাচ অফিসিয়াল এবং মাঠকর্মীদের বিষয়েও রয়েছে বাড়তি সতর্কতা ও স্বাস্থ্য নিরাপত্তা।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়তে থাকা যোদ্ধাদের প্রতি সম্মানে এ সিরিজের নাম রাখা হয়েছে ‘রেইজ দ্য ব্যাট’ সিরিজ। দুই দলের খেলোয়াড়দের জার্সিতে থাকবে ফ্রন্টলাইনার যোদ্ধাদের নাম। এর বাইরে যুক্তরাষ্ট্রে চলমান বর্ণবাদবিরোধী আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে জার্সিতে রাখা হবে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ লোগো।

(ঢাকাটাইমস/৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :