প্রাইম ব্যাংকের ভার্চুয়াল এজিএম

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ১৮:৪৪

প্রাইম ব্যাংক লিমিটেড ৯ জুলাই প্রথমবারের মত ভার্চুয়াল প্লাটফর্মে ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন করেছে। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডারবৃন্দ ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল মিডিয়ার সাহায্যে এই এজিএম আয়োজন করা হয়।

প্রাইম ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান তানজিল চৌধুরী বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন। পরিচালনা পর্ষদের বিভিন্ন কমিটির সদস্যবৃন্দ, নিরীক্ষক প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং ৪০০ জন শেয়ারহোল্ডার ডিজিটাল মিডিয়ার সাহায্যে সভায় অংশগ্রহণ করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও হাবিবুর রহমান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ফয়সাল রহমান এবং কোম্পানি সেক্রেটারি এজিএম এ অংশ নেন।

সভায় শেয়ারহোল্ডারবৃন্দ পরিচালকবৃন্দের প্রতিবেদন, নিরীক্ষিত আর্থিক বিবরণী ২০১৯, ২০১৯ সালের জন্য ১৩.৫০% নগদ লভ্যাংশ (প্রতি শেয়ারের বিপরীতে ১.৩৫০ টাকা) এবং বিধি অনুযায়ী ২০২০ সালের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করেন।

সকাল ১১টায় এজিএম শুরু হয়। শেয়ারহোল্ডারবৃন্দ যারা রেকর্ড ডেটের দিন তালিকাভুক্ত ছিলেন তারা অংশগ্রহণ, প্রস্তাব পেশ বা সমর্থন বা ভোট বা বিরোধিতা করতে পেরেছেন। স্বাচ্ছন্দ্যের সাথে অংশগ্রহণের নিশ্চিত করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে পূর্বেই সকল নিয়মকানুন বিস্তারিতভাবে জানিয়ে দেয়া হয়।

(ঢাকাটাইমস/৯জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :