নন্দীগ্রামে ধর্ষণের অভিযোগে সেই হাফেজ গ্রেপ্তার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২০, ১৯:৩৭

বগুড়ার নন্দীগ্রামে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার পলাতক আসামি হাফেজ রুহুল কুদ্দুসকে (৫৫) নওগাঁ থেকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুহুল উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের বাসিন্দা। রবিবার দুপুরে নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। গত শুক্রবার তার বিরুদ্ধে থানায় পঞ্চম শ্রেণির এক শিক্ষর্থীকে (১০) ধর্ষণের অভিযোগে মামলা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দারিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী কোরআন শেখার জন্য এলাকার অন্যান্য শিশুদের সঙ্গে হাফেজ রুহুল কুদ্দুসের বাড়িতে যেত। ঘটনার দিন হাফেজের বাড়িতে তার পরিবারের লোকজন না থাকায় হাফেজ সবাইকে ছুটি দেয় এবং ওই শিশুটিকে পড়া ধরবে বলে বসতে বলে।

অন্য শিশুরা চলে যাওয়ার পর শিশুটিকে ধর্ষণ করেন রুহুল। এ সময় শিশুটি চিৎকার করলে তার মুখে কাপড় চাপা দেন তিনি। পরে শিশুটিকে ধর্ষণের কথা বাইরে কাউকে বলতে নিষেধ করেন এবং এ ঘটনা কাউকে বললে তাকে মেরে ফেলার হুমকি দেন রুহুল। সম্প্রতি শিশুটি অসুস্থ হলে তাকে চিকিৎসকের কাছে নেয়া হয় এবং জানা যায় তে তিন মাসের গর্ভবতী।

(ঢাকাটাইমস/১২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :