করোনা টেস্টে অনাগ্রহী রেখা, অনুরোধ মেয়রের

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৯ জুলাই ২০২০, ১৫:৫২ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২০, ১৫:৩১

বলিউডের সুপারস্টার অভিনেত্রী রেখার বাংলোর নিরাপত্তারক্ষীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে এক সপ্তাহ হয়ে গেল। কিন্তু এখনও রেখা নিজের করোনা পরীক্ষা করাননি। যেহেতু অভিনেত্রীর শরীরে কোনো উপসর্গ নেই, তাই করোনা টেস্টে তার আপত্তি রয়েছে। যার কারণে এবার তাকে করোনা পরীক্ষা করানোর জন্য আবেদন জানিয়েছেন খোদ মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকর।

মেয়রের কথায়, ‘রেখা একজন বড় মাপের সেলিব্রিটি। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা প্রচুর। সে কারণেই তাঁর করোনা পরীক্ষাটা করানো উচিত। তিনি যেকোনো বেসরকারি প্রতিষ্ঠানে এই পরীক্ষা করাতে পারেন। বিএমসির ল্যাবে পরীক্ষা করাতে হবে এমন কোনো বাধ্য বাধকতা নেই। আমরা শুধু তার সুস্বাস্থ্য কামনা করি।’

কিন্তু রেখার তরফ থেকে এ নিয়ে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের খবর, কোনো উপসর্গ না থাকায় করোনা পরীক্ষা করাতে আপত্তি রয়েছে রেখার।

এদিকে নিরাপত্তারক্ষীর করোনা পজিটিভ হওয়ায় কোনো রকম ঝুঁকি না নিয়ে সিল করা হয়েছে রেখার বাংলো। বিএমসির তরফ থেকে বাংলোর বাইরে একটি নোটিশ বোর্ডও ঝুলিয়ে দেয়া হয়েছে যাতে লেখা রয়েছে, ‘কন্টেনমেন্ট জোন’। বিএমসি ঘোষণা করেছে, রেখাকেও করোনা পরীক্ষা করাতে হবে এবং পুরসভাকে সেই রিপোর্ট জমা দিতে হবে।

৬৫ বছর বয়সী রেখার বাংলো ‘সি স্প্রিংস’-এ দুজন নিরাপত্তারক্ষী। পরীক্ষায় তাদেরই একজনের করোনা পজিটিভ এসেছে। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। বিএমসির তরফ থেকে ওই বাংলো ও তার আশপাশের এলাকাকে রেড জোন ঘোষণা করা হয়েছে। যদিও রেখা এ ব্যাপারে কোনো বিবৃতি দেননি।

ঢাকাটাইমস/১৯জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :