দিনাজপুরে করোনায় আরো একজন, উপসর্গে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২০, ২২:৩১

দিনাজপুরে করোনায় আরো একজনের হয়েছে।এছাড়াও করোনার উপসর্গ নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে এক নারীসহ তিনজনের। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত ৩১ জন এবং করোনা উপসর্গ নিয়ে ২৮ জনের মৃত্যু হয়েছে।

শনিবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ২৮ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৩৯২ জন।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৮টায় হাসপাতালে নেয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যায় কারোনা আক্রান্ত শ্রমিক এবং আওয়ামী লীগ নেতা শামসুল আলম (৪৮)।

দিনাজপুর শহরের সুইহারী খালপাড়ার বাসিন্দা মৃত শামসুল আলম দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সড়ক বিষয়ক সম্পাদক। এছাড়াও তিনি পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।

অন্যদিকে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এরা হলেন- দিনাজপুর শহরের বড় গুড়গোলা এলাকার মন্টু সুত্র ধার (৫০), পার্বতীপুর উপজেলার চক বাজার এলাকার সুমাইয়া (১৮) ও ফুলবাড়ী উপজেলার আমবাড়ী এলাকার বজলু সরকার (৭০)। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাদের নমূনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এদিকে, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে আজ ১০৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ২৮ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এদের মধ্যে সদরে ১১ জন, নবাবগঞ্জে ৯ জন, বিরামপুরে ৬ জন, ফলবাড়ীতে একজন ও বীরগঞ্জে একজন রয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা এখন হয়েছে, ১৩৯২ জন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হলো ৩১ জনের। এছাড়াও করোনা উপসর্গ নিয়ে জেলায় ২৮ জনের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :