বন্যাকবলিত মানুষের পাশে চিত্রনায়ক নাদিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২০, ১৯:২২

এবার অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক নাদিম। তিনি আজ নিজের গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র অসহায়, নদী ভাঙ্গা ও বন্যায় প্লাবিত প্রায় ১৫০টি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন।

এই ভালো উদ্যোগকে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন কানাডা প্রবাসী নাসির কাসেম। এজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক নাদিম।

এ প্রসঙ্গে চিত্রনায়ক নাদিম তার ফেসবুকে লিখেছেন, 'আলহামদুলিল্লাহ। এইমাত্র আমাদের গ্রামের দরিদ্র অসহায়, নদী ভাঙ্গা ও বন্যা প্লাবিত মানুষের জন্য প্রায় ১৫০টি পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিতে সক্ষম হয়েছি। সীমাহীন কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রিয় বড় ভাই কানাডা প্রবাসী দানবীর নাসির কাসেম প্রতি সঠিক পরামর্শ এবং সহযোগিতা করার জন্য।

তিনি আরও লিখেছেন, 'ধন্যবাদ দিয়ে ছোট করবো না আমার গ্রামের ছোট ভাই বন্ধুদের যারা সারাদিন অক্লান্ত পরিশ্রম করে গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ পৌছে দিয়েছেন। হে আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস, নদী ভাঙ্গন এবং বন্যার ভয়াবহতা থেকে রক্ষা করুন। আমিন।'

উল্লেখ, চিত্রনায়ক নাদিম ২০১২ সালে 'তোমার সুখে আমার সুখ' ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে। সবশেষ কাজী হায়াৎ পরিচালিত এবং শাকিব খান অভিনীত ‘বীর' ছবিতে অভিনয় করেন। করোনাভাইরাসের কারণে সকল প্রকার শুটিং থেকে দূরে আছেন তিনি।

ঢাকাটাইমস/৩০জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :