ঘরের আড়ায় ঝুলন্ত স্বামী-স্ত্রী-মেয়ের লাশ

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২০, ১৭:১৭ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২০, ১৪:২৫
ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার একটি বাড়ি থেকে স্বামী-স্ত্রী ও তাদের এক মেয়ে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

নিহতরা হলেন- মঠবাড়িয়া উপজেলার সাফা গ্রামের মো. আয়নাল হোসেন, তার স্ত্রী খুকু মনি এবং তাদের তিন বছরের মেয়ে আঁখি। আয়নাল তিন বছর আগে ব্রুনাই থেকে দেশে ফিরেছেন। এরপর তিনি ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, আয়নালের স্ত্রী বাসায় শিশু শ্রেণির দুই ছাত্রকে প্রাইভেট পড়াতেন। শুক্রবার সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে তিনজনের মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে চিৎকার দেয়। তাদের চিৎকারে স্থানীয়রা গিয়ে তিনজনকে মৃত অবস্থায় দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, ওই ঘরের পেছনে সিঁধ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পেছন দিকে বাঁধা ছিল। তাদের তিনজনের মরদেহই আড়ার সঙ্গে কাপড় দিয়ে ঝোলানো ছিল। তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :