করোনামুক্ত হয়ে ফিরলেন অভিষেকও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২০, ১০:০৯

সুপারস্টার বাবা অমিতাভ বচ্চনের পর করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন ছেলে অভিষেক বচ্চনও। তিন সপ্তাহেরও বেশি সময় ধরে চিকিৎসা করানোর পর শনিবার বিকালে হাসপাতাল ছাড়েন এই অভিনেতা। এদিন টুইট করে তার করোনার রিপোর্ট নেগেটিভ আসার কথা জানান অভিষেক। পরিবারের তিন সদস্যর সঙ্গে তিনিও মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন।

শুধুমাত্র জয়া বচ্চন বাদে অমিতাভ বচ্চন, অভিষেক এবং স্ত্রী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এমনকি মেয়ে আরাধ্যও করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখান থেকে সর্বপ্রথম করোনা জয় করে বাড়ি ফেরেন ঐশ্বরিয়া ও আরাধ্য। সম্প্রতি সুস্থ হয়ে বাড়ি ফেরেন বিগ-বি অমিতাভ বচ্চন। সবশেষ শনিবার ফিরলেন জুনিয়র বচ্চনও।

গত ১১ জুলাই বাবা অমিতাভের সঙ্গেই নিজের করোনা আক্রান্তের খবর জানিয়েছিলেন অভিষেক বচ্চন। পরের দিন জানা যায়, জয়া বচ্চন বাদে পরিবারের প্রত্যেকেই করোনায় আক্রান্ত। ১২ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ ও অভিষেক। এরপর ২ অগস্ট করোনা মুক্ত হয়ে ফিরে আসেন অমিতাভ বচ্চন।

তবে ওই দিনই অভিষেকের করোনা রিপোর্ট আবার পজিটিভ আসে। এরপর শনিবার দুপুরে আবার পরীক্ষা করালে ফল নেগেটিভ এসেছে বলে টুইটে জানান অভিষেক। টুইটে তিনি লেখেন, ‘বলেছিলাম যে করোনাকে হারাবই। এত ভালোবাসা-প্রার্থনার সবাইকে ধন্যবাদ।’ নানাবতী হাসপাতালের চিকিৎসকদেরও ধন্যবাদ জানিয়েছেন জুনিয়র বচ্চন।

ঢাকাটাইমস/০৯আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :