নরসিংদীতে গুলিবিদ্ধ লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ১

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ আগস্ট ২০২০, ১৮:৪৮

নরসিংদীতে আমির হোসেন (৪০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধারের ঘটনায় হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার দুপুরে জেলার রায়পুরার রাজনগরস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি ও সদর মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার শাহিন মোল্লা ওরফে পেট কাটা শাহিন ওরফে কবির নামে ওই ব্যক্তির বাড়ি জেলার রায়পুরা উপজেলার রাজনগর গ্রামে। তিনি নরসিংদী শহরের বানিয়াছল খালপাড় এলাকায় থাকতেন। তার বিরুদ্ধে ইতোপূর্বে খুন, ডাকাতি ও অস্ত্রসহ মোট ছয়টি মামলা রয়েছে।

এর আগে সকালে পৌর শহরের বানিয়াছল খালপাড় কলেজ রোড থেকে আমির হোসেনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ডাকাতির টাকা ভাগাভাগি নিয়েই এ হত্যাকাণ্ড হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, নিহতের স্বজনদের দেওয়া তথ্যমতে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে রবিবার সকাল সাড়ে ৫টার দিকে আমির হোসেনকে ফোনে ডেকে খালপাড় এলাকায় নিয়ে গুলি করে হত্যা করে শাহিন মোল্লা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে তাৎক্ষণিকভাবে জড়িতদের গ্রেপ্তার ও হত্যার রহস্য উদঘাটনে তদন্তে নামে পুলিশ। এরপর জেলা ডিবি ও সদর মডেল থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে শাহিন মোল্লাকে হত্যায় ব্যবহৃত একটি পিস্তল ও একটি ম্যাগজিনসহ গ্রেপ্তার করে। তাকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ডাকাতির টাকার ভাগবাটোয়া নিয়ে ডাকাত দলের সদস্য আমির হোসেনকে গুলি করে হত্যা করে শাহিন। আমির হোসেন ও শাহিনসহ অন্যান্যরা দলগতভাবে দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিল।

(ঢাকাটাইমস/৩০আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :