নোয়াখালীতে আগুনে পুড়ে পাঁচ দোকান ছাই

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৩

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে পাঁচটি দোকানের মূল্যবান মালামাল ও একটি মোটরসাইকেল পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন অন্তত সাতজন।

শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার আশ্বাস দিয়েছেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম। এর আগে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মগুয়া বাজারে এই আগুনের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত আড়াইটার দিকে স্থানীয় এম এ আলী উচ্চ বিদ্যালয়ের পিয়ন নজরুল ইসলাম বিদ্যালয়ের তার কক্ষ থেকে দেখতে পান মগুয়া বাজারের মান্নান সুপার মার্কেটে আগুন জ¦লছে। এসময় তিনি দ্রুত বিষয়টি বাজারের ব্যবসায়ী জাহিদ হোসেনকে জানান। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে এবং চৌমুহনী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় সামাদ ইলেক্ট্রিক অ্যান্ড সেনেটারি, ড্রিম মেডিকেল হল, আম্মাজান ফ্যাশন ও সন্তোষ হেয়ার কাটিংসহ পাঁচটি দোকান ও দোকানে থাকা একটি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী ফায়ার সার্ভিসের টিম লিডার শাহ এমরান খান জানান, খবর পেয়ে চৌমুহনী ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত পরবর্তী ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে। (ঢাকাটাইমস/১৯সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :