সাতক্ষীরা জেলা আ.লীগ সভাপতি মুনসুর আহম্মেদের স্ত্রীর ইন্তেকাল: ড. কাজী এরতেজা হাসানের গভীর শোক!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩৪ | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩২

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বার বার নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও বর্ষীয়ান রাজনীতিবিদ মুনসুর আহম্মেদের স্ত্রী মোছাৎ নূরজাহান আহম্মেদ আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর।

বৃহস্পতিবার দুপুরে রাজধানী ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ব্রেন টিউমার জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে মোছাৎ নূরজাহান আহম্মেদের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এফবিসিসিআইয়ের পরিচালক এবং দৈনিক ভোরের পাতা ও দ্য ডেইলি পিপলস টাইমস এর প্রকাশক ও সম্পাদক ড. কাজী এরতেজা হাসান সিআইপি।

শোকবার্তায় ড. এরতেজা হাসান সিআইপি বলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের জন্য এই পরিবারের ত্যাগ ও অবদান অপরিসীম। জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ এর সহধর্মীনি হিসেবে তার স্ত্রী নেপথ্যে থেকে দলীয় কর্মকাণ্ডে এবং নেতাকর্মীদের অনেক সাহায্য সহযোগিতা করেছেন।

তিনি জীবদ্দশায় একজন ধার্মিক, সজ্জন এবং পরোপকারী মহিলা ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন আপনজন অভিভাবক হারালাম। মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :