বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে আশাবাদী করুনারত্নে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫০

বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে দুই বোর্ডের মধ্যে দ্বিমত থাকলেও শ্রীলঙ্কার টেস্ট ও ওয়ানডে অধিনায়ক দিমুথ করুনারত্নে জানিয়েছেন, সব সংশয় দূর করে বাংলাদেশ দল পূর্বপরিকল্পনা অনুযায়ীই শ্রীলঙ্কা সফরে যাবে। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ভালো করার ব্যাপারে আশাবাদী তার দল বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

কোয়ারেন্টাইন ইস্যুতে দুই বোর্ডের দেন-দরবারের কারণে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর এখনো অনিশ্চিত। করোনা মোকাবেলায় অনেকটাই সক্ষম শ্রীলঙ্কা কোয়ারেন্টাইনের ক্ষেত্রে কোনোরকম ছাড় দিতে নারাজ। অন্যদিকে লঙ্কানদের কোয়ারেন্টাইনের শর্ত বিসিবির কাছে অনেকটাই বাড়াবাড়ি হিসেবে ঠেকছে।

অন্যান্য অনেক দল ক্রিকেটে ফিরলেও শ্রীলঙ্কা এখনো আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেনি। বাংলাদেশের বিপক্ষে তিন টেস্টের সিরিজ দিয়েই দলটি আন্তর্জাতিক ক্রিকেট শুরু করতে চেয়েছিল। যদিও আন্তর্জাতিক দলগুলোর মধ্যে লঙ্কানরাই সবার আগে মহামারী পরবর্তী অনুশীলন শুরু করে।

করুনারত্নে বলেন, ‘করোনা ভাইরাসের কারণে কিছু সিরিজ স্থগিত করতে হয়েছে। তবে আমরা অনুশীলন চালিয়ে গেছি এবং এখনো সেই ছন্দ ধরে রেখেছি। আমরা যকোনো সিরিজের জন্য প্রস্তুত। যদি খেলার সুযোগ পা্ব, আমি ও আমার দল ভালো খেলা ব্যাপারে আশাবাদী। আশা করি স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে আসবে।’

শুধু বাংলাদেশের সফরের ব্যাপারেই নন, করুনারত্নে আশাবাদী নিজেদের পরবর্তী সিরিজে ভালো খেলার ব্যাপারেও; তা যে সিরিজই হোক না কেন। ৩২ বছর বয়সী অভিজ্ঞ লঙ্কান ব্যাটসম্যান বলেন, ‘খেলোয়াড় হিসেবে আমরা শুধু অনুশীলন চালিয়ে যেতে পারি। গত এপ্রিল থেকেই আমরা অনুশীলনে যুক্ত আছি। যে সিরিজও সামনে হোক না কেন, আমরা খেলার জন্য প্রস্তুত আছি।’

(ঢাকাটাইমস/২৭ সেপ্টেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :